• জাতীয়

আইপিএলের প্রতি বল ও ওভারে টাকা দিয়ে জুয়া খেলা, ১৫ জুয়াড়ি গ্রেফতার

  • জাতীয়
  • ১১ এপ্রিল, ২০২১ ১৭:২৭:০১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ গভীর রাতে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার প্রতি বল ও প্রতি ওভারের উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মো.  সনি মিয়া (২৪), মো. রিয়াজ (৩৭), মো. সেলিম (২৮), মো. লুৎফর (৪৮), মো. মামুনুর রশিদ (২৭), মো. কাউসার (৩২), মো. হানিফ বয়াতি (২১), মো. জুয়েল (২৮), মো. নজরুল ইসলাম (৪২), মো. রাসেল (২১), মো. সোলায়মান হাওলাদার (২৭), মো. রমজান আলী ওরফে রবিউল (৪৫), মো. নাঈমুল গাজী (২৪), মো. শাকিল হাওলাদার (২১) ও মো. ডায়মন্ড (২৪)।

রোববার (১১ এপ্রিল) র‍্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শনিবার গভীর রাতে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার মধ্য চরাইল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।’

এ সময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, একটি রিমোট কন্ট্রোল, ১৩টি মোবাইল ও নগদ ৯ হাজার ২০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাব জানতে পারে, এরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সঙ্গে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

মন্তব্য ( ১)





image
  • company_logo