• বিনোদন

করোনায় মারা গেলেন ‘বেইলী রোড’ সিনেমার নির্মাতা মাসুদ কায়নাত

  • বিনোদন
  • ০৬ এপ্রিল, ২০২১ ১২:০০:১৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের নতুন ঢেউ আরও ভয়াভহ আকার ধারণ করেছে। গত কদিনে কোভিড-১৯ সংক্রমণ এবং মৃত্যুর হার অনেক বেড়েছে। এবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা মাসুদ কায়নাত। 

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর ফরাজী হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মাসুদ কায়নাথ। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন মাসুদ কায়নাতের ঘনিষ্ঠ বন্ধু ও চলচ্চিত্র নির্মাতা মনিরুল ইসলাম সোহেল।

তিনি বলেন, ৫-৬ দিন আগে কায়নাতের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে। তিনি সুস্থ সবল একজন মানুষ ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত করোনার কাছে হেরে গেলেন।

সোহেল আরও জানান, সোমবার রাতেই কায়নাতের মরদেহ তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে নিয়ে যাওয়া হয়। সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

প্রায় এক হাজারের ওপর বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছিলেন মাসুদ কায়নাথ। নিজের লেখা গল্পে নির্মিত একমাত্র সিনেমা ‘বেইলী রোড’-এর জন্যও আলোচিত ছিলেন তিনি। এই চলচ্চিত্রের মাধ্যমেই নিলয় আলমগীর ও আঁচলের বড় পর্দায় অভিষেক।

মন্তব্য ( ০)





  • company_logo