• সমগ্র বাংলা

রামগড়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে আহত ১ 

  • সমগ্র বাংলা
  • ২২ মার্চ, ২০২১ ১০:৫৩:৫৯

প্রতীকী ছবি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: জেলার রামগড় পৌরসভার তৈচালাপাড়া রামগড়-খাগড়াছড়ি সড়কে ছিনতাইকারির ছুরিকাঘাতে  মিন্তু ত্রিপুরা আকাশ (২৩) নামে প্রাণ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি গুরুতর আহত হয়েছে। রবিবার (২১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহত মিন্তু ত্রিপুরা আকাশ রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের রুপাইছড়ির তারাচাঁন পাড়া এলাকার শান্ত ত্রিপুরার ছেলে।     

ইজিবাইক (টমটম)  চালক কৃষ্ণ চন্দ্র সাহা জানান, রবিবার গুইমারা এলাকায় বিভিন্ন মালামাল সরবরাহ করে ইজিবাইক (টমটম) যোগে রামগড়ে ফেরার পথে তৈচালাপাড়া সোমাজচন্দ্র পাড়া বিদ্যালয়ের সামনে ছিনতাইকারির ছুরিকাঘাতে স্বীকার হন। এক পর্যায়ে ছিনতাইকারীরা টমটম ড্রাইভার কৃষ্ণকে আঘাত করেও গাড়ি থামাতে না পারলেও  আকাশ ত্রিপুরাকে বাইক থেকে টেনে নিচে নামিয়ে টাকা পয়সা ছিনিয়ে নিতে ধ্বস্তাধস্তি করে। এ সময় টমটমের চালক ও অন্য এক ব্যক্তি ছিনতাইকারীদের রুখতে এগিয়ে গেলে তারা আকাশকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত আকাশকে ঐ ইজিবাইক যোগে রক্তাক্ত অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।    

কর্তব্যরত চিকিৎসক ডা. শংকর চাকমা বলেন, আহত ব্যক্তির পেতের ডান পাশে ছুরিকাঘাতের ক্ষতবেশি হওয়ায়  প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে।  এ পর্যন্ত জড়িত কাউকে আটক করা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং জড়িতদের ধরতে চেষ্টা অব্যাহ রয়েছে বলে তিনি জানান। 

মন্তব্য ( ০)





  • company_logo