• আন্তর্জাতিক

কমলা হ্যারিসের সরকারি বাসভবনের সামনে থেকে আগ্নেয়াস্ত্রসহ একজন আটক

  • আন্তর্জাতিক
  • ১৮ মার্চ, ২০২১ ১৭:০৪:৩০

ছবিঃ সংগৃহীত

 

আন্তর্জাতিক ডেস্কঃ মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সরকারি বাসভবনের সামনে থেকে একজনকে আটক করেছে ওয়াশিংটন ডিসি পুলিশ। ওই ব্যক্তি টেক্সাস অঙ্গরাজ্যের। তার কাছে আগ্নেয়াস্ত্র ছিল।

স্থানীয় সময় বুধবার এই ঘটনা ঘটেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে রাইফেল ও বুলেট রাখায় অভিযোগ গঠন করেছে পুলিশ। তবে তার উদ্দেশ্য কি ছিল তা এখনও পরিষ্কার নয়।

ওয়াশিংটন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ম্যাসাচুসেটস এভিনিউ ৩৪০০ ব্লক থেকে স্থানীয় সময় বেলা ১২টা ১২ মিনিটে পুলিশের কাছে ফোনকল আসে। পরবর্তীতে সেখান থেকে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়।

গোয়েন্দা সংস্থার বুলেটিনে ওই ব্যক্তিকে টেক্সাসের বাসিন্দা বলে উল্লেখ করা হয়েছে। তাকে মার্কিন সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা আটক করেছেন। পরবর্তীতে আইনপ্রয়োগকারী কর্মকর্তারা ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেছেন।

ওয়াশিংটন ডিসি পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম পল মুরে। তার বয়স ৩১ বছর। তিনি টেক্সাসের সান অ্যান্টোনিওর বাসিন্দা। তার গাড়ি থেকে একটি রাইফেল এবং কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তার কাছে এআর-১৫ সেমি অটোমেটিক রাইফেল, ১১৩ রাউন্ড অবৈধ গোলাবারুদ এবং ৩০ রাউন্ড ম্যাগাজিন ছিল।

তার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে। মার্কিন সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা এক বিবৃতিতে জানিয়েছেন, মেট্রোপলিটন পুলিশের সদস্যরা ঘটনাস্থলে আসার আগেই বিভাগীয় কর্মকর্তারা তাকে আটক করেন।

মন্তব্য ( ০)





  • company_logo