• সমগ্র বাংলা

মধুখালীতে সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত, আটক ১

  • সমগ্র বাংলা
  • ২১ ফেব্রুয়ারী, ২০২১ ১৭:২৪:৪৮

প্রতীকী ছবি

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের ঝাউহাটি গ্রামের এক দরিদ্র যুবক এলাকার সন্ত্রাসীদের মামলায় গুরুত্বর আহত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আহত যুবকের নাম সোহেল (২৫)। সে উপজেলার ঝাউহাটি গ্রামের মো.সিদ্দিক শেখের ছেলে। 

এ ব্যাপারে শনিবার ২০ ফেব্রুয়ারী আহত যুবকের পিতা সিদ্দিক শেখ বাদী হয়ে বকুল শেখ(৪০), বিপুল শেখ (২৫), পিতা মৃত মজিদ শেখ, রতন শেখ(২৮), আলমগীর শেখ (৩২) পিতা আজিজ শেখ, লাল মিয়া (৩০) পিতা তাইজদ্দি শেখ ও আলতাফ শেখ(২৯) পিতা সালাম শেখ ৬জনকে আসামী করে মধুখালী থানায় মামলা করেছেন , যাহার নং ১১, তাং ২০/০২/২১ ইং  । থানা পুলিশ বকুল শেখকে রাতে আটক করেছে ।

মামলা সূত্রে জানা গেছে ১৯ ফেব্রুয়ারী  শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টায় সিদ্দিক শেখের ছেলে সোহেল ভ্যান যোগে স্থানীয় ব্রা‏হ্মণকান্দা বাজার থেকে নিজ ভ্যান গাড়ি চালিয়ে বাড়ীতে আসার পথে   ওৎ পেতে থাকা একই গ্রামের বকুল, বিপুল, রতন, আলমগীর, লাল মিয়া ও আলতাফ ভ্যানের গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন চালায় এবং লাঠিসোটা, রড় ও রাম দা দিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে মাথা ও চোখে গুরুত্বর জখম করে ভ্যান ও নগদ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে আনলে তার অবস্থা গুরুত্ব হওয়ায উন্নত চিকিৎসার জন্য কর্মরত ডাক্তার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সে এখন হাসপাতলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ ব্যাপারে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo