• সমগ্র বাংলা

মানুষ পত্রিকা থেকে অনলাইন নিউজ পোর্টাল বেশি পড়ে: ত্রাণ প্রতিমন্ত্রী   

  • সমগ্র বাংলা
  • ১৭ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৪২:৩৪

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, "মানুষ পত্রিকা পড়া কমিয়ে দিয়েছে, টিভি দেখাও কমিয়ে দিয়েছে। আমাদের ঘরে গিয়ে টিভি দেখতে হয় না। প্রতি মহুর্তের খবর মানুষ অনলাইন নিউজ পোর্টালে মোবাইলের মাধ্যমে দেখতে পাচ্ছে মানুষ"। 

মঙ্গলবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাবের অডিটরিয়াম রুমে "ঢাকা পোস্ট" নামে একটি অনলাইন নিউজ পোর্টাল উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি তার বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, অনলাইন নিউজ পোর্টালের দর্শক সংখ্যা বেড়ে যাচ্ছে। আমরা খবর নিয়েছি, যে সমস্ত নিউজ পোর্টাল ইতিমধ্যে চালু হয়েছে তাদের পাঠক ২০লাখ ছাড়িয়ে গেছে। সবচেয়ে বেশী সার্কুলেটেড এখন অনলাইন নিউজ পোর্টাল। এর মাধ্যমেই মানুষদের কাছে সংবাদ পৌঁছে দেওয়ার বিশাল সুযোগ রয়েছে।

তিনি এয়োও বলেন, ‘আশুলিয়া একটি ঘনবসতিপূর্ণ শহর হিসেবে গড়ে উঠেছে। এখানে অনেক শিল্প কারখানা প্রতিষ্ঠিত হয়েছে এবং অনেক সরকারী স্থাপনাও এখানে আছে। এই কারণে এই অঞ্চলের লোকজনের নাগরিক সুবিধা বৃদ্ধির জন্যে এটাকে পৌরসভায় রূপান্তর করা দরকার। এটা অনেক দিন ধরেই দাবী উঠছিল। সেই অনুযায়ী ধামসোনা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উদ্যোগ নিয়েছেন। স্থানীয় সরকার মন্ত্রালয়ে তিনি আবেদন দিয়েছেন। আবেদন দেওয়া মাত্রই এটার প্রক্রিয়া শুরু হয়েছে। আশা করি খুব অল্প সময়ের মধ্যেই আমরা এটার ফলাফল পাব, পৌরসভা হিসেবে দেখতে পাব।’

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন জয় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইঁয়া, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ ইলিয়াস মোল্লা ও মোঃ সালাউদ্দীন সরকার প্রমূখ। 

সবশেষে মন্ত্রী আশুলিয়া প্রেসক্লাব চত্তরে সবুজ বনায়ন বৃদ্ধিতে বিভিন্ন প্রজাতির  বৃক্ষ রোপণ উদ্বোধন করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo