• সমগ্র বাংলা

আশুলিয়ায় সড়কে শিক্ষার্থীর মৃত্যু 

  • সমগ্র বাংলা
  • ১৭ ফেব্রুয়ারী, ২০২১ ১২:০৭:৪৭

প্রতীকী ছবি

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় একটি কাভার্ড ভ্যানের চাপায় সড়কেই এক মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে আশুলিয়া বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম আজাহার শাওন (২৩) সিরাজগঞ্জ জেলার তার গ্রামের বাড়ি। সে আইইউবিএটি এর বিবিএ  ডিপার্টমেন্ট এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো। সে রাজধানীর উত্তরায় পরিবারের সাথে থাকতো বলে জানা গেছে। 

নিহতের বন্ধু সঞ্জয় গাঙ্গুলি জানান, আজাহার শাউন আশুলিয়ার একটি কারখানায় চলতি মাসের ১তারিখে শিক্ষানবীশ হিসেবে কাজ শুরু করেছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষে রাজধানীর উত্তরার বাসায় মোটরসাইকলে যোগে ফিরছিলো এমন সময় আশুলিয়ায় ব্রিজের কাছে পৌঁছালে একটি কার্ভাড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ জিয়াউল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। শাওনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া কার্ভাড ভ্যানটি চিহ্নত করার চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo