• সমগ্র বাংলা

রামগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন

  • সমগ্র বাংলা
  • ০৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৪:১০:৪২

ছবিঃ সিএনআই

 

রামগড় প্রতিনিধিঃ  সারা দেশের ন্যায় খাগড়াছড়ির রামগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন হয়েছে। রোববার  সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী।

উদ্বোধনের পরেই প্রথম টিকা নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী, উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন, উপজেলা মেডিকেল অফিসার ডা. আবদুর রহিম প্রথম দাপে টিকা নিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, রামগড়ে টিকাদান কর্মসূচিতে আমিই সবার প্রথমে টিকা নিয়েছি। আমার পরে সবাই ক্রমান্বয়ে নিচ্ছে। এই টিকার কোনো বড় ধরনের পাশ্ব প্রতিক্রয়া নাই। আমাদের সকলের এই টিকা নেওয়া উচিৎ। আমরা যারা টিকা নিয়েছি সবাই সুস্থ আছি।

টিকা নিয়ে অনুভূতি প্রকাশে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমি টিকা নিয়েছি। এখনো কোনো সমস্যা হচ্ছেনা। আমার কাছে মনে হচ্ছে এটির দ্বারা আমার কোনো সমস্যা হবেনা। আমাদের সকলের প্রয়োজন এই টিকা নেওয়া। টিকা নিয়ে রোগ মুক্ত থাকা।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা প্রতীক সেন জানান, আজকে প্রথম ধাপে রামগড়ে ৩০ জনকে এই টিকা দেওয়া হবে। এটির তেমন কোনো পাশ্ব প্রতিক্রিয়া নাই। আমরা এখনো পর্যন্ত বড় ধরনের কোনো সমস্যা পাইনি। যদি এই টিকা দেওয়ার পরে কারো সমস্যা হয় তাহলে তাদের সমস্যা সমাধানের জন্য আমাদের প্রশিক্ষণ পাওয়া মেডিকেল টিম রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo