• খেলাধুলা

আমাদের ছাড়া অন্য সবার সঙ্গে ভালো খেলুক সাকিব : মুশফিক

  • খেলাধুলা
  • ২৩ নভেম্বর, ২০২০ ১৮:৫৯:৩৮

ছবিঃ সংগৃহীত

 

স্পোর্টস ডেস্কঃ আইসিসির দেওয়া সাজা কাটিয়ে এখন মুক্ত ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য। মুশফিকের আশা টুর্নামেন্টে তার দলের ক্রিকেটার এবং বিপক্ষ দলের ক্রিকেটাররা অনেক কিছুই শিখতে পারবে সাকিব থেকে।

ম্যাচ পাতানোর প্রস্তাব লুকানোয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি থেকে শাস্তি পেয়েছিলেন সাকিব। দীর্ঘ এক বছর ক্রিকেটের বাইরে থেকে ঘরোয়া টুর্নামেন্ট দিয়ে আবারো মাঠে ফিরছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। শুধু বাংলাদেশের ক্রিকেট সমর্থকই নয়, তার মাঠে ফেরার অপেক্ষা করেছিলেন বাংলাদেশের বাইরের ক্রিকেট সমর্থকরা।

সোমবার মিডিয়ার সঙ্গে আলাপকালে সেটিই মনে করিয়ে দিয়েছেন বয়সভিত্তিক ক্রিকেট থেকে একসঙ্গে খেলে আসা মুশফিকুর রহিম। বেক্সিমকো ঢাকার এই অধিনায়কের আশা তার দল বাদে অন্য যেকোন দলের বিপক্ষে ভালো করবেন সাকিব।

“গোটা ওয়ার্ল্ড ক্রিকেটই ওয়েট করেছে তার জন্য। সে নাম্বার ওয়ান অলরাউন্ডার ও আমাদের নাম্বার ওয়ান প্লেয়ার। আমরা অনেক মিস করেছি। আমরা অনেক লাকি। আশা করছি আমাদের ছাড়া অন্য সবার সাথে যেন ভালো খেলে, কোন সমস্যা নেই।”

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলবেন জেমকন খুলনার হয়ে। ওই দলে মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, ইমরুল কায়েসের মতো সিনিয়র ক্রিকেটার বাদেও দলে রয়েছেন তরুণরা। মুশফিক মনে করেন, সাকিবকে দেখে অনেক কিছু শিখতে পারবে পক্ষ এবং বিপক্ষ দলের ক্রিকেটাররা।

“পুরো টুর্নামেন্টের জন্য একটা বড় পাওয়া। যেসব তরুণ ক্রিকেটার তার সাথে খেলবে ও বিপক্ষে খেলবে তারা অনেক কিছু শিখতে পারবে। এটা ভবিষ্যতে কাজে দিবে। যেহেতু এবার বিদেশি নেই। যারা লোকাল প্লেয়ার আছে তাদের সুযোগ অনেক কিছু শেয়ার করার ও শেখার।”

মন্তব্য ( ০)





  • company_logo