• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

চট্টগ্রামে ৩৯টি চোরাই মোবাইল ও লাখ টাকাসহ গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১৯ নভেম্বর, ২০২০ ১৯:১০:০৪

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রাম প্রতিনিধিঃ একটু নির্জন বা জনবহুল জায়গায় গেলে কার না বলি দিতে হয় শখের মোবাইলটা! দুঃখ জনক হলেও সত্য যে, এখানে চালাক,বুদ্ধিমান,ধনী,গরিব প্রায় সবাই ভুক্তভোগী এই চক্রের হাতে। বিভিন্ন কৌশলের বিনিময়ে হাতিয়ে নেয় মোবাইল, টাকা ও মানি ব্যাগ। অনেকেই আবার ছিন্তাইয়ের শিকার। চট্টগ্রামের সনামধন্য মোবাইল ও ইলেকট্রনিক আইটেমের প্রান কেন্দ্র রিয়াজউদ্দিন বাজার নিউ মার্কেট এরিয়াতে বেশির ভাগ এই ঘঠনা ঘটে।

এবার বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯টি চোরাই মোবাইল এবং ১,০৪,০০০ টাকা সহ ০২ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। এর কদিন আগেই কোতোয়ালি থানায় হারানো এবং চুরি মোবাইলের জিডি তদন্ত করে ১৫০ টি মোবাইল উদ্ধার করেছে টিম কোতোয়ালি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক জনাব মোঃ মুস্তাফিজুর রহমান এর নেতৃত্বে বিশেষ টিম ০৩ গোপন সংবাদের ভিত্তিতে ১৮/১১/২০২০ খ্রিঃ  ১৬.০৫ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯টি চোরাই মোবাইল এবং ১,০৪,০০০ টাকা সহ মুহাম্মদ সোহেল উদ্দিন (২৮) ও মোঃ হানিফ (৩০) কে গ্রেফতার করেন। এভাবে চুরি হওয়া মোবাইল উদ্ধারের ব্যাপারে সিএমপি'র টিম সক্রিয় বলে জানা টিম সিএমপি। এবং গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo