• প্রশাসন

ফরিদপুরে বেদেপল্লীতে পুলিশের ত্রাণ বিতরণ

  • প্রশাসন
  • ০৩ নভেম্বর, ২০২০ ২০:০৫:৪৩

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে বেদে পল্লীতে অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে ফরিদপুর জেলা পুলিশ।   মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে শহরের মুন্সিবাজারে অস্থায়ী বসতিতে থাকা ২৫টি পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান।

উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিতে হলে অনগ্রসর জনগোষ্ঠীকেও এগিয়ে নিতে হবে উল্লেখ করে এসময় হাবিবুর রহমান বলেন, পুলিশ প্রধান বেনজির আহমেদের নেতৃত্বে বাংলাদেশের পুলিশ করোনা মোকাবেলায় রোল মডেল সৃষ্টি করেছে। এই বৈশি^ক দুর্যোগ মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে।

তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। ফ্রান্সের ঘটনাকে পুঁজি করে কাউকে অসাধু সুযোগ নিতে দেয়া হবে না।

এ সময় ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলামসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জেলা পুলিশের উদ্যোগে এসময় ২৫টি পরিবারের মাঝে কেজি করে চাল, ২ কেজি ডাল, আধা কেজি করে লবন ও তেল, ১টি লুঙ্গি, ১টি শাড়ি ও দুইটি এননাইনটি সেভেন মাস্ক বিতরণ করা হয়।

পরে ডিআইজি হাবিবুর রহমান অম্বিকাপুরে পল্লীকবি জসীমউদ্ দীনের বাসভবন পরিদর্শন করেন ও কবির কবরে পুস্পমাল্য অর্পণ ও কবর জিয়ারত করেন। পরবর্তীতে ফরিদপুরের জেলা প্রশাসক  অতুল সরকার তাকে সার্কিট হাউসে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাকে গার্ড অফ অনার প্রদান করা হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo