• সমগ্র বাংলা

রংপুরে ৩০ টাকা কেজিতে আলু বিক্রি শুরু

  • সমগ্র বাংলা
  • ২৫ অক্টোবর, ২০২০ ১৬:৩৫:১৬

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরো: দাম নিয়ন্ত্রণে রংপুর মহানগরীতে আলু আড়তদার ও ব্যবসায়ি সমিতির উদ্যোগে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। রোববার দুপুরে নগরীর কাচারীবাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর জেলা প্রশাসক আসিব আসিব আহসান। এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি তৈয়ুবুর রহমান, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক প্রমুখ।

উদ্বোধন করেজেলা প্রশাসক জানান, সমিতির এই উদ্যোগে আলুর বাজার নিয়ন্ত্রণে এবং সরকারের বেঁধে দেয়া দামে আলু বিক্রিতে কার্যক্রম ভুমিকা পালন করবে। আলুর দাম নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ টিসিবির মাধ্যমে আলু বিতরন শীঘ্রই শুরু হবে বলে জানান জেলা প্রশাসক। আলু আড়ৎদার ও ব্যবসায়ী সমিতি জানিয়েছে একসাথে নগরীর কাচারী বাজার ছাড়াও সাতমাথা, পায়রা চত্ত¡র ও শাপলা চত্ত¡রে এ আলু বিক্রি কার্যক্রম চলবে।এ সময় আলু আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী সমিতির সভাপতি তৈয়ুবুর রহমান,জানান,জনগনের দিক দেখে সরকার যে উদ্যোগ নিয়েছে আমরা অনেক ভালো মনে করছি।তবে ৩০টাকা কেজিতে এআলু বিক্রয় কার্যক্রম চলবে।সবার সহযোগিতা কামনা করা হচ্ছে।আর ব্যবসায়ীরা যদি ৩০টাকায় আলু বিক্রয় করা শুরু করে তা হলে সাধারন মানুষ অনেক উপকৃত হবে।

মন্তব্য ( ০)





  • company_logo