• সমগ্র বাংলা

আশুগঞ্জ ইউপি নির্বাচনে সফিকুলকে নৌকার প্রার্থী দেখতে চায় সদর ইউনিয়নবাসী

  • সমগ্র বাংলা
  • ২৫ অক্টোবর, ২০২০ ১৫:০২:১৫

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যাত্রাপুর গ্রামের কৃতি সন্তান ও তরুণ নেতা মো. সফিকুল ইসলামকে আসন্ন (ইউপি) নির্বাচনে আশুগঞ্জ সদর ১নং ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় আশুগঞ্জ সদর ইউনিয়ন বাসী।

সদর ইউনিয়ন বাসীরা জানান, তরুণ নেতা মো. সফিকুল ইসলামকে আমরা বিপদে-আপদে সবসময় কাছে পেয়েছি। আগামীতে তিনি আশুগঞ্জ সদর ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে এলাকার অনেক উন্নয়ন হবে। তিনি নিজের জন্য আসেননি এসেছেন জনসেবা করতে। যার ফলে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন। উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে চেয়ারম্যান হিসেবে মো. সফিকুল ইসলামের ওপরেই আস্থা সাধারণ মানুষের।

যাত্রাপুর গ্রামবাসীরা জানান, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগিতা করে যাবেন। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তাকে নৌকা মার্কার প্রার্থী দেখতে চান। এলাকাবাসীর মতে, তার মতো জনদরদী ব্যক্তি জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার মানুষের স্বার্থ ও সুযোগ-সুবিধা নিশ্চিত হবে। তাই আসন্ন আশুগঞ্জ সদর ১নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় মো. সফিকুল ইসলামকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। সদর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

অপরদিকে আশুগঞ্জ উপজেলা তূণমুল নেতা-কর্মীরা বলছেন এ উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে অন্য কাউকে নয় মো. সফিকুল ইসলামকে দেখতে চান তারা। উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে সফিকুল ইসলামের হাতেই নৌকা নিরাপদ।

এবিষয় জানতে চাইলে মো. সফিকুল ইসলাম জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষ্যতেও পাশে থাকব। তিনি জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদকমুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।

মন্তব্য ( ০)





  • company_logo