• শিক্ষা

আগামী মাস থেকে নবাগত শিক্ষার্থীদের নিয়ে অনলাইন ক্লাস শুরু করবে ঢাকা কলেজ

  • শিক্ষা
  • ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৬:১০:৫৬

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ ইতিহাস ঐতিহ্যের বিদ্যাপীঠ রাজধানীর ঢাকা কলেজে উচ্চমাধ্যমিক শ্রেণীতে নতুন ভর্তিকৃত ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের পড়াশোনা অব্যাহত রাখার জন্য অনলাইনে পাঠদান শুরু করতে যাচ্ছে। অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের জন্য অনলাইন ক্লাস শুরু করা হবে বলে জানিয়েছে কলেজ প্রশাসন।

অনলাইন ক্লাস শুরু করতে ইতোমধ্যেই স্টুডিও বর্ধিত করণ, নতুন স্থায়ী স্টুডিও স্থাপনসহ অন্যান্য সকল প্রস্ততি ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে। এ ছাড়াও নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের অনলাইন ক্লাস, পরীক্ষা, সিলেবাস এবং পাঠ্যধারা সম্বন্ধে বিস্তারিত ধারণা দিতে তিন ধাপে অনুষ্ঠিত হচ্ছে অনলাইনে মতবিনিময় সভা।

এ বিষয়ে উচ্চ মাধ্যমিক শ্রেণীর শিক্ষার্থীদের জন্য গঠিত কলেজের নিবিড় পর্যবেক্ষণ কমিটির প্রধান এবং অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাস বলেন, সার্বিক অবস্থাদৃষ্টে একাদশে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীরা এমনিতেই করোনার জন্য অনেক পিছিয়ে পড়েছে। তাই আমাদের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ স্যারের নির্দেশনায় আমরা নতুনদের জন্য অনলাইন ক্লাস শুরু করতে যাচ্ছি। আশা করছি এ ধরণের উদ্যোগের ফলে একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীরা উপকৃত হবে।

মন্তব্য ( ০)





  • company_logo