• অপরাধ ও দুর্নীতি

মাগুরায় দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ মার্চ, ২০২৪ ২১:০১:৫৮

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় চোরাই মালামাল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ০১ জনকে আটক ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মাগুরা জেলা পুলিশ সূত্রে জানা যায় গত ২৮ মার্চ মাগুরা সদর থানায় চোরসহ চোরাই মালমাল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ০৩ সদস্য আটক এবং ০২ টি মোটর সাইকেল উদ্ধার সংক্রান্ত একটি মামলা হয়।

উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা থানায় কর্মরত এসআই অজয় কুমার কুন্ডু ও অন্য অফিসার ফোর্সসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় ঝিনাইদাহ সদর উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে সঙ্ঘবদ্ধ চরচক্রের সদস্য উক্ত মামলার ঘটনার সাথে জড়িত ঝিনাইদহ সদর উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মোঃ বিপুল আলীকে গ্রেপ্তার করে। এবং তার কাছ থেকে একটি পুরাতন ব্লু কালারের হিরো হোন্ডা গ্লামার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধারপূর্বক জদ্ধ করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সদর উপজেলার ইছাখাদা গ্রামের মোঃ জানু এর ছেলে আকাশের বসতবাড়ির পিছনে রাস্তার উপর হতে একটি নীল রঙের পালসার ২০০ সিসি মোটরসাইকেল উদ্ধার করে। আসামি মাগুরা জেলার বিভিন্ন জায়গা সহ আশপাশের জেলা হতে মোটরসাইকেল চুরি করে।

নারায়ণগঞ্জ নরসিংদীসহ বিভিন্ন জেলার চোরদের সাথে আসামির যোগাযোগ রয়েছে। চুরি এবং চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় করার ক্ষেত্রে তাদের সাথে একত্রে কাজ করা হয় বলে জানা যায়। পুলিশ আরো জানায় আসামী সঙ্গবদ্ধ চোর এবং অভ্যাসগতভাবে চোরাই মালামাল ক্রয় বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। উক্ত ঘটনায় আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে মাগুরা সদর থানা পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo