• শিশু সংবাদ

গাজীপুরে সিলিন্ডার লিকেজ: শিশু তায়েবা সহ মৃত্যু সংখ্যা বেড়ে ৩

  • শিশু সংবাদ
  • ১৬ মার্চ, ২০২৪ ২০:৫৮:০৩

ছবিঃ সংগৃহীত

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে দগ্ধ আরও দুই জনের মৃত্যু হয়েছে।  শনিবার (১৬ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। পরবর্তীতে আরেকজন শিশুর মৃত্যুর ঘটনা পাওয়া গেছে। 

নিহতদের নাম: মনসুর আলী (৪৫) ও শিশু তায়েবা (৩)। এর আগে গত ১৫ মার্চ ওই ইন্সটিটিউটের আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় সোলায়মান মোল্লা নামে আরও একজনের মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্যা দাড়িয়েছে তিনজন। শনিবার ১৬ ই মার্চ শিশু তায়েবার মৃত্যুর খবরটি পাওয়া যায়।

বার্ন ইউনিটের চিকিৎসক সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যার পর দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয় ২৮ জনকে। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক ছিল। তাদের একজন মনসুর আলী ও শিশু তায়েবা। শনিবার সকালে আইসিইউ তে থাকা অবস্থায় তাদের মৃত্য হয়। তাদের শরীরের প্রায় ৮৭ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে।

গত  বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় একটি গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে নারী পুরুষ ও শিশুসহ অন্তত ৩৫ জন দগ্ধ হয়। এর মধ্যে ২৮ জনের অবস্থা গুরুত্বর থাকায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo