• সমগ্র বাংলা

সড়কে চালকদের সর্বদা আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবেঃ এডি. এসপি রশিদ

  • সমগ্র বাংলা
  • ১৬ মার্চ, ২০২৪ ২০:২৭:৫৫

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় উত্তরা বাইক সেন্টারের আয়োজনে এবং এসিআই মটরস্ এর তত্ত্বাবধানে শনিবার শহরের স্থানীয় এক রেস্টুরেন্টের অডিটোরিয়ামে প্রতি বছরের ন্যায় মাহে রমজানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উত্তরা বাইক সেন্টারের সত্ত্বাধিকারী শাহজাহান আলীর সভাপতিত্বে আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আব্দুর রশিদ এবং এসিআই মটরস্ লি. এর পক্ষে উপস্থিত ছিলেন ইয়ামাহার মার্কেটিং ম্যানেজার হোসেন মোহাম্মদ অপশন।

আবু মোত্তালিব মানিক ও জুলকার নাঈমের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুর রশিদ সকলকে জেলা পুলিশের পক্ষে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, সড়কে সকল নাগরিকের উচিত সচেতন ও দায়িত্বশীল আচরণ করা। আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে যেমন সড়কে শৃঙ্খলা থাকে তেমনি নিরাপদ থাকে প্রতিটি চালকের জীবন। তিনি সকল বাইকারদের সর্বদা হেলমেট পরিধানের বিষয়ে সর্বোচ্চ গুরুত্বারোপ করেন।

একই সাথে অনুষ্ঠানে পুলিশের এই কর্মকর্তা এসিআই মটরস্ এর সকল ইতিবাচক কাজের প্রশংসা করে ভবিষ্যতের জন্যে শুভ কামনা জানান। গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়ের সঞ্চালনায় আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শজিমেক বগুড়ার সহকারী অধ্যাপক (চক্ষু) ডাঃ পল্লব কুমার সেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, দৈনিক সমকালের উত্তরাঞ্চলীয় প্রধান লিমন বাশার। 

বগুড়া ব্যুরো প্রধান এসএম কাউছার, জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, ইয়ামাহার আরএসএম কাজী সাঈফ, সিনিয়র টেরিটরি ম্যানেজার (সার্ভিস) উত্তম কুমার দে প্রমুখ। অনুষ্ঠানে এসময় বগুড়া ট্রাফিক বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যবৃন্দসহ আয়োজক প্রতিষ্ঠানের শুভাকাঙ্খী ও ক্রেতাগণ উপস্থিত ছিলেন। প্রায় ২ শতাধিক মানুষের অংশগ্রহণে আয়োজিত এই ইফতারের পূর্বে দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo