• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

ফোন চুরির অভিযোগে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১৫ মার্চ, ২০২৪ ২২:৫০:২১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরে মুঠোফোন চুরির অভিযোগে সাওয়াল (২৫) এক অটোরিকশা চালককে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ এক দম্পতিকে তাদের মেয়েসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সাওয়াল উপজেলাত শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। তার মরদেহ শুক্রবার দুপুরে শজিমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে৷ 

এই ঘটনায় গ্রেপ্তাররা হলেন, নিহতের প্রতিবেশি রেজাউল করিম, তার স্ত্রী শানু বেগম ও মেয়ে মোছা: মুন।বৃহস্পতিবার রাতেই নিহত সাওয়ালের বাবা আজিজুল হক গ্রেপ্তার তিনজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেছেন। 

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন বলেন, সাওয়ালের প্রতিবেশি রেজাউল নামের এক ব্যক্তির বাসা থেকে কয়েক দিন আগে একটি অ্যানরুয়েড মুঠোফোন চুরি হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে তিনি সাওয়ালকে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বাড়ি থেকে ডেকে নেন। পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল। 

তাঁর স্ত্রী ও মেয়ে মিলে সাওয়ালকে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়৷ এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই রেজাউলকে তার স্ত্রী ও মেয়েসহ গ্রেপ্তার করে৷ শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo