• সমগ্র বাংলা

শ্রীপুরে ছোট বোনের বাসায় আসার পথে কাভার্ড ভ্যান চাপায় ভাইয়ের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ১৫ মার্চ, ২০২৪ ১৯:৪০:৫৬

ছবিঃ সংগৃহীত

শ্রীপুর প্রতিনিধিঃ বড় ভাইয়ের সংসারে অভাব লেগে থাকায় ছোট বোন বাজার করে ভাইকে খবর দেয় বাজারগুলো নিয়ে যাওয়ার জন্য। ছোট বোনের কাছ থেকে খবর পেয়ে তার কাছ থেকে বাজার নিতে আসার পথে কাভার্ড ভ্যান চাপায় সবজি ব্যবসায়ী ভাই দুলাল হোসেন (৫০) নিহত হয়েছেন। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার মাওনা পল্লী বিদ্যুৎ মোড়ে কাভার্ড ভ্যান চাপায় ওই ব্যবসায়ীর মৃত্যু ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুব মোর্শেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।নিহত সবজি ব্যবসায়ী দুলাল হোসেন দিনাজপুরের মোড়ালিপাড়া গ্রামের প্রয়াত হোসেন আলীর ছেলে। সে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় সবজি বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।ছোট বোন আনোয়ারা বেগম জানান, তার ভাই দুলাল হোসেন মাওনা চৌরাস্তায় সবজির ব্যবসা করে খুব কষ্টে সংসার চালাতেন।

সকালে আমি ভাইয়ের জন্য একটি বৈদ্যুতিক পাখা, এক বস্তাা চাল ও ডাল কিনে খবর দেই বাসায় এসে বাজার নেওয়ার জন্য। আমার বাসায় আসার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই ভাইয়ের মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুব মোর্শেদ বলেন, মহাসড়ক পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় সবজি ব্যবসায়ী দুলাল হোসেনের মৃত্যু হয়। স্থানীয়দের সহায়তায় ঘাতক কাভার্ড ভ্যান আটক করলেও চালক পালিয়ে গেছে। নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo