• সমগ্র বাংলা

গাজীপুরে সিলিন্ডার লিকেজ, দগ্ধ অবস্থায় ১ জনের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ১৫ মার্চ, ২০২৪ ১৯:৩৭:৪৫

ছবিঃ সংগৃহীত

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে দগ্ধ হওয়া ৩৫ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. সোলেমান মোল্লা (৪৫)। তিনি স্থানীয় এক পোশাক কারখানার শ্রমিক ছিলেন। শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানান, দগ্ধ সোলাইমান মোল্লা আইসিইউ তে ছিলেন।

তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ ছিল। চিকিৎসা চলাকালীন সময়ে হঠাৎ তার মৃত্যু হয়। এর আগে, বুধবার সন্ধ্যায় জেলার কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় একটি আবাসিক কলোনিতে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়। এতে নারী পুরুষ ও শিশুসহ ৩৫ জন দগ্ধ হয়। তাদের মধ্যে ৩২ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির প্রধান গাজীপুর জেলা প্রশাসক আবু ফাতেহ মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। মরদেহ প্রশাসনের মাধ্যমে তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তার দাফন কাফনের খরচ প্রশাসন বহন করবে।

মন্তব্য ( ০)





  • company_logo