• সমগ্র বাংলা

মানিকগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  • সমগ্র বাংলা
  • ১১ মার্চ, ২০২৪ ১৯:৫১:৪৮

প্রতীকী ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই কোহেল উদ্দিন (৬৫) খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত ব্যক্তির ছেলে আশস্কা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (১১ মার্চ) সকাল ৬টার দিকে হাসপাতালে মৃত্যুবরণ করে কোহেল। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত কোহেল উদ্দিন উপজেলার জামিত্তা ইউনিয়নের মধুর চর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার (১০ মার্চ) দুপুরের দিকে নিহত কোহেল উদ্দিন ও তার বড় ভাই মো. ইসলাম মুন্সির পরিবারের মধ্যে বাড়ির সীমানার এক ফুট জায়গা নিয়ে ঝগড়া শুরু হয়। এ সময় তাদের দুপরিবারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ইসলাম মুন্সিসহ তার সন্তানেরা কোহেল উদ্দিনের পরিবারের ওপরে হামলা করে। এ ঘটনায় কোহেল উদ্দিন ও তার ছেলে শাহিনুর গুরুতর আহত হলে ওই সময় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহেলের মৃত্যু হয়। 

অপর দিকে নিহত ব্যক্তির ছেলে আশস্ক জনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সিংগাইর থানার অফিসার ইনচর্জ (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, খবর পে‌য়ে ঘটনাস্থল প‌রিদর্শন করা হ‌য়ে‌ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য ( ০)





  • company_logo