• অপরাধ ও দুর্নীতি

হারানো মোবাইল-বিকাশ একাউন্টে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্বার করলো ২ এপিবিএন

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৫ মার্চ, ২০২৪ ১৯:৪৫:৫৭

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধিঃ ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এর নির্দেশে অত্র ব্যাটালিয়নের সাইবার সেল দেশের বিভিন্ন থানা,  উত্তরা,ডেমরা,গোয়াইনঘাট  সহ অন্যান্ন থানার মোবাইল হারানোর জিডির কপিসমূহ সংগ্রহ করে এপিবিএন হেডকোয়ার্টার্সের এলআইসি/সিআইএ শাখার সহায়তায় ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, মুক্তাগাছা, ময়মনসিংহের সাইবার টিম ৩৩ টি হারানো মোবাইল ফোন এবং বিকাশ/নগদ/রকেট একাউন্ট হতে ভুলক্রমে চলে যাওয়া ১,৩৬,৭২০/- টাকা এবং হ্যাক হওয়া ০১ টি ইমো আইডি উদ্ধার করে।

২এপিবিএন  মুক্তাগাছা সাইবার চত্বরে অধিনায়ক নিজ হাতে প্রকৃত মালিকগণের নিকট হস্তান্তর করে। এ সময় পুলিশ পরিদর্শক অপারেশন্স শাখা, ইন্টেলিজেন্স শাখা, এ্যাডজুটেন্ট, সাইবার টিম (মেটা-১/২/৩) এর টিম লিডার এসআই(নিঃ)গণ এবং সাইবার ক্রাইম সেলের ইনচার্জ এএসআই(নিঃ) প্রমূখ উপস্থিত ছিলেন। 

২০২৩ সালে ২এপিবিএন,মুক্তাগাছা,ময়মনসিংহ কর্তৃক জিডি মূলে সর্বমোট ২৩৮ টি হারানো মোবাইল, ভুলক্রমে নগদ/বিকাশ/ রকেট ও ব্যাংক একাউন্টে চলে যাওয়া ৪,০৫,০৩৫/- (চার লক্ষ পাঁচ হাজার পয়ত্রিশ)টাকা এবং ৩ টি হ্যাক হওয়া ফেসবুক আইডি উদ্ধার ও ১ টি হ্যাক হওয়া হোয়াটসঅ্যাপ আইডি উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo