• অপরাধ ও দুর্নীতি

কালীগঞ্জের ডায়াগনস্টিক সেন্টারে র‍্যাবের অভিযান, সাড়ে ৭ লাখ টাকা জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ মার্চ, ২০২৪ ২০:০৮:২৭

ছবিঃ সিএনআই

গাজীপুর প্রতিনিধিঃ গাজীরের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র্যাব-১ এর সদস্যরা। গত রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালকে ৭ লাখ ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ।

সোমবার র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাবের সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি মো. মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র্যাব ফোর্সেস সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম মনজুর এ এলাহীর সমন্বয়ে রোববার অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে কালীগঞ্জ বাজার, উলুখোলা বাজার, পেট্টোবাংলা রোড, শহীদ ময়েজ উদ্দীন সড়ক এলাকায় গড়ে উঠা পূর্বাচল ডায়াগনস্টিক সেন্টার, উলুখোলা মডার্ণ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, নুরজাহান হাড়ভাঙ্গা চিকিৎসালয়, কালীগঞ্জ নিউ আধুনিক হাসপাতাল, বিসমিল্লাহ ডায়াগনস্টিক এন্ড ট্রমা জেনারেল হাসপাতাল এবং শাপলা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায়। সে সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারা ও মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারা অনুযায়ী পূর্বাচল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী সাবিকুর নাহারকে  ২ লাখ টাকা, উলুখোলা মডার্ণ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের স্বত্বাধিকারী শুভৎকর চন্দ্র দাসকে ১ লাখ ৫০ হাজার টাকা, নুরজাহান হাড়ভাঙ্গা চিকিৎসালয়ের স্বত্বাধিকারী সেলিম জাহানকে ১ লাখ টাকা, কালীগঞ্জ নিউ আধুনিক হাসপাতালের স্বত্বাধিকারী আশরাফুল আলমকে ২ লাখ ৫০ হাজার টাকা, বিসমিল্লাহ ডায়াগনস্টিক এন্ড ট্রমা জেনারেল হাসপাতালের স্বত্বাধিকারী বাবলু কাজীকে ৫০ হাজার টাকা এবং শাপলা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী মাহাবুবুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo