• সমগ্র বাংলা

জামালপুরে যুবকের যুলন্ত লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০২ মার্চ, ২০২৪ ২০:৩৬:৫৪

প্রতীকী ছবি

জামালপুর প্রতিনিধি : জামালপুরে পৌর এলাকার লাঙ্গলজোড়া গ্রাম থেকে আম গাছে ঝুলন্ত অবস্থায় তানভীর ওরফে তানজিল (২৬) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ( ফেব্রুয়ারী) সকালে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকের নাম তানভীর ওরফে তানজিল তিনি একই এলাকার রেজাউল করিমের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, রাত বারটায় বাড়ির বাইরে গিয়ে আর ঘরে ফিরে আসেনি। এরপর থেকেই খোঁজাখুঁজি করেও রাতে তার সন্ধান পায়নি। আজ সকাল আনুমানিক ৭টার দিকে তার মা বাড়ির পূর্বদিকে আম গাছে ঝুলন্ত অবস্থায় তানভীরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তার মায়ের চিৎকারে এলাকাবাসী পুলিশে খবর দিলে জামালপুর সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

আরো জানা গেছে, নিহত তানভীর জামালপুর জিলাস্কুল থেকে ২০১৫ সালে এসএসসি পাস করে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক্যাল কলেজে ইলেক্ট্রো মেডিকেল ট্রেডে ভর্তি হয়। দুই বছর পর পড়াশোনা বাদ দিয়ে বাড়ি চলে আসে। এরপর টাঙ্গাইলের মাধবপুর এলাকায় এক ঠিকাদারের তত্ত্বাবধানে কিছুদিন কাজ করেছে বলে তার পরিবার জানায়। তানভীরের পিতা রেজাউল করিমের বাড়ি মেলান্দহ উপজেলার হরিপুর গ্রামে হলেও বিয়ের পর থেকেই লাঙ্গলজোড়া শশুরবাড়ীতে স্থায়ীভাবে বসবাস করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাব্বত কবির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

মন্তব্য ( ০)





  • company_logo