• সমগ্র বাংলা

বগুড়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভা অনুষ্ঠিত 

  • সমগ্র বাংলা
  • ০১ মার্চ, ২০২৪ ১৯:৪৬:০৬

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় শুক্রবার দুপুরে শহরের সাতমাথা সনাতন ধর্ম মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক নির্মলেন্দু রায়ের ব্যবস্থাপনায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি সাগর কুমার রায়। সভাপতির বক্তব্যে তিনি সকলকে শুভেচ্ছা জানিয়ে সাংগঠনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়াও উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের যে কমিটিগুলো ইতিমধ্যেই মেয়াদ উত্তীর্ণ হয়েছে সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের আগামী এপ্রিল মাসের মধ্যে সম্মেলন আয়োজনের নির্দেশনা দেন তিনি। এছাড়াও আগামী ১৬ই মার্চ ঢাকেশ্বরী মন্দির অঙ্গনে অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মেলন উপলক্ষে সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং সম্মেলনে বগুড়া থেকে একটি প্রতিনিধি দল প্রতিবারের ন্যায় অংশগ্রহণের লক্ষ্যে সিদ্ধান্ত হয়। 

সংগঠনের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার চাকীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি অমৃত লাল সাহা ও দিলীপ কুমার দেব, জেলা কমিটির নেতৃবৃন্দ যথাক্রমে শুভাশীষ পোদ্দার লিটন, ববিতা বর্মন, এ্যাড. বিজন সাহা, স্বপন চক্রবর্তী, প্রভাত সাহা, রামনারায়ণ কানু, মিহির সরকার, জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়ারি, সুকুমার সরকার, নিরঞ্জন রায়, অসীম দাস, সমর দাস, কালাচাঁদ সাহা, সাংবাদিক সঞ্জু রায়, মানিক সরকার, বিলাসী রানী, অশোক সাহা, বাপ্পি চৌধুরী, কমল দত্ত, রিপন দত্ত প্রমুখ।

আলোচনা পরবর্তী সভায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বগুড়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক নিরঞ্জন সিংহের প্রয়াণে তার আত্মার শান্তি কামনা করে প্রার্থনা জানানো হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo