• সমগ্র বাংলা

বগুড়ায় ফসলের জমিতে সেচের পানি দেয়া নিয়ে দ্বন্দ্বে ব্যবসায়ী খুন

  • সমগ্র বাংলা
  • ০১ মার্চ, ২০২৪ ১৯:৪১:৫৯

প্রতীকী ছবি

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরে ফসলের জমিতে সেচের পানি দেওয়ার দ্বন্দ্বে আব্দুল করিম (৫৫) নামের এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার নামুজা ইউনিয়নের বগারপাড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। 

নিহত করিম ওই গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ও পেশায় সেচ যন্ত্রের মালিক। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা আছে। 

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর জাহিদ বলেন, বগারপাড়া গ্রামের আলাল মিঞা নামের অপর এক সেচ যন্ত্রের মালিকের সাথে জমিতে পানি সরবরাহের ব্যবসাকে কেন্দ্র করে করিমের দ্বন্দ্ব চলে আসছিলো। শুক্রবার সকালে তিনি শ্যালক খায়রুলকে নিয়ে নতুন কিছু ফসলী জমিতে সেচ যন্ত্রের মাধ্যমে পানি সরবারহ করতে গেলে আলাল ও তার অজ্ঞাত দুই সহযোগী বাধা দেয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে করিম জমির মধ্যে লুটিয়ে পড়েন ও জ্ঞান হারান৷ জ্ঞানহীন অবস্থায় দুপুর সাড়ে ১২ টার দিকে তাকে শজিমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে আলাল ও তার সহযোগিরা পলাতক আছে৷ 

এসআই নূর জাহিদ আরও বলেন, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই৷ ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হাতাহাতির একপর্যায়ে প্রতিপক্ষের ধাক্কায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে করিম মারা গেছেন। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হবে। 

আলাল মিঞা ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে৷

মন্তব্য ( ০)





  • company_logo