• সমগ্র বাংলা

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নারায়ণগঞ্জের শান্ত মারা গেছে

  • সমগ্র বাংলা
  • ০১ মার্চ, ২০২৪ ১৯:০৮:২৯

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধি: রাজধানী ঢাকার বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নারায়ণগঞ্জের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম শান্ত হোসেন (২৩), সে ভূঁইগড় পশ্চিমপাড়া এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে। শান্ত বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনের একটি রেস্তোরাঁয় চাকরি করতেন। তার এক ভাই ও এক বোন আছে এবং বাবা সৌদি আরবের প্রবাসি।

নিহত শান্তর স্বজনরা জানায়, রাতে মোবাইলে ঢাকার বেইলি রোডে আগুন লাগার ভিডিও দেখি। আমরা তা দেখেই শান্তর মোবাইলে কল দিই কিন্তু ফোন বন্ধ পাই। পরে তার সহকর্মীকে ফোন দিলে পুলিশ ধরে বলে যে, লাশ হাসপাতালে রয়েছে। পরে শুক্রবার সকালে শান্তর লাশ বাড়িতে নিয়ে আসি। জুম‘আর পর জানাযা শেষে স্থানীয় করস্থানে তাকে দাফন করা হয়।

এব্যাপারে কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মো. মাসুদ মিয়া বলেন, এ মর্মান্তিক দুর্ঘটনায় ভূঁইগরের বাসিন্দা শান্ত নিহত হয়েছে। শুক্রবার বাদ জুম‘আ তার জানাযা শেষে স্থানীয় ঈদগাহের পাশের কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ধরণের দুর্ঘটনা এড়াতে আমাদের ও সরকারকে আরও সতর্ক হতে হবে। একটি অগ্নিকাণ্ডের ঘটনায় শান্ত'র মতো আরও কতোগুলো মানুষের জীবন শেষ হয়ে গেলো। শান্ত সব সময় শান্ত প্রকৃতির মানুষ হয়েই চলাফেরা করতো।

শান্ত'র চাচাতো ভাই সেলিম বলেন"এই অগ্নিকাণ্ডের ঘটনা কিভাবে ঘটলো?এর সঠিক তদন্ত করে বের করা হোক।আর কোন শান্ত যেনো এভাবে মারা না যায়।আমাদের এই হারানোর ব্যাথা কেউ বুঝবে না।

এদিকে শান্ত'র লাশ বাড়ীতে নিয়ে আসার পর তার স্বজনদের কান্নায় এলাকায় শোকের মাতম শুরু হয়। শান্ত খুব ভালো মানুষ ছিলেন বলে জানায় এলাকাবাসী।

মন্তব্য ( ০)





  • company_logo