• সমগ্র বাংলা

চুয়াডাঙ্গার জীবননগরে প্রবাসীর  বাড়িতে দূর্বৃত্তদের অগ্নিসংযোগ

  • সমগ্র বাংলা
  • ০১ মার্চ, ২০২৪ ১৩:২৬:৪৩

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জীবননগরে   প্রবাসীর বাড়িতে  দূর্বৃত্তদের অগ্নিসংযোগে তার পরিবারের সদস্যদের হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।  বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী রাত ১০ টা ২০ মিনিটের সময়  জীবননগর পৌরসভার নারায়নপুর ২ নং ওয়ার্ডের শেখপাড়ার শেখ আজিজ বক্সের ছেলে লিবিয়া প্রবাসী তাজিম শেখ এর বাড়ির  দক্ষিণ পাশের একটি বেডরুমের জানালা দিয়ে দূর্বৃত্তরা কেরোসিন তেল দিয়ে আগুন ধরিয়ে তার পরিবারের সদস্যদের হত্যার চেষ্টা করে  ।

 জানা গেছে, প্রবাসীর স্ত্রী সাহিদা বেগম ও তার ছেলে মালয়েশিয়া প্রবাসী সাদিমান হোসেন(২৩)  ও তার স্ত্রী  স্বপ্না(২১) খাতুন  পাশ্ববর্তী গ্রাম থেকে দাওয়াত খেয়ে বাড়ি  ফিরে তাদের নিজ নিজ শয়ন কক্ষে বিশ্রাম নেন। এসময়  তাদের বেডরুমের একটি কক্ষে  কে বা কারা কেরোসিন দিয়ে আগুন  ধরিয়ে হত্যার তাদেরকে হত্যার চেষ্টা করে অজ্ঞাত দূর্বৃত্তরা।

এ বিষয়ে লিবিয়া প্রবাসী তাজিম শেখ মুঠোফোনে জানান পূর্বশত্রুতার জের ধরে  জীবনগর উপজেলা মডেল মসজিদ পাড়ার  আলাউদ্দীনের ছেলে রহিম উদ্দীন (২২) তাদের পরিবারের সকলকে পুড়িয়ে মারার হুমকী প্রদান করে আসছে ।

তবে এ ঘটনায় প্রবাসীর স্ত্রী সাহিদা বেগম জানান  পূর্বশত্রুতার জের ধরে এধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

এঘটনার বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ জনাব এস এম জাবিদ হাসান জানান আমরা এ ঘটনার তথ্য পাওয়ার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত শুরু করেছি 

 প্রবাসীর স্ত্রী সহিদা বেগম জীবননগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মন্তব্য ( ০)





  • company_logo