• সমগ্র বাংলা

গাজীপুরে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা

  • সমগ্র বাংলা
  • ২৬ ফেব্রুয়ারী, ২০২৪ ১৯:৪৪:৪৪

প্রতীকী ছবি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় গত রোববার দিবাগত রাতে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে হোসেন আলী নামের যুবককে হত্যা করেছে তারই বন্ধুরা। হত্যার পর লাশ একটি পুকুরের পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

নিহত হলেন, গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকার নুর নবীর ছেলে হোসেন আলী (২২)।

পুলিশ জানায়, হোসেন আলী এক সময় পোষাক কারখানায় কাজ করতেন। সেই কাজ ছেড়ে দিয়ে বের হিসাবেই ছিলেন। তবে মাঝ মধ্যে তার পিতার কাজে সহযোগিতা করতেন বলে জানা গেছে। এক সঙ্গে চলাফেরা করতে গিয়ে তাদের মধ্যে মাঝে মধ্যে ঝগড়া বিবাদের ঘটনাও ঘটে। পূর্ব বিরোধের জের ধরে তারই কিছু বখাটে বন্ধু রাত ১০ দিকে তার বাড়িতে গিয়ে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে আসে। রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে গুরুতর রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে থেকে দেখেন এলাকাবাসী। পরে তারা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায়, কানে, ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ আরো জানায়, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে তাকে পরিকল্পিত ভাবে তার বন্ধুরা কৌশলে তাকে ডেকে নিয়ে হত্যা করেন।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে সন্দেহভাজন কয়েকজন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের আটক করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo