• সমগ্র বাংলা

দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি সাবেক এমপিসহ দুই নেতাকে কারাগারে প্রেরন

  • সমগ্র বাংলা
  • ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৭:১৬:০৮

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি নেতা সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া এবং সাবেক ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিক নয়নকে কারাগারে প্রেরন করেছেন আদালতের বিচারক। এর আগে আদালতে আত্বসর্ম্পন করে জামিনের আবেদন করেছিলেন তারা। তবে আবেদন না মঞ্জুর করা হয়নি।

কোর্ট ইনচার্জ পুলিশ পরিদর্শক শামসুল আলম জানান,  চিরিরবন্দর থানার গত বছরের ৩০ অক্টোবর রেকর্ডকৃত মামলা নম্বর ৩০ এবং জিআর মামলা নম্বর ৩৪৯/২৩ এর জামিনের আবেদন করেছিলেন সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া  এবং সাবেক ইউপি চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী নয়ন। আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের আদেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড মনিরুজ্জামান সরকার। 

জানা গেছে, চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরের দলীয় সভায় সরকার বিরোধীসহ সরকারকে ফেলে দেওয়াসহ বিভিন্ন ধরনের বক্তব্য দেওয়া হয়েছিল।  এব্যাপারে অভিযুক্ত গত বছরের ৩০ অক্টোবর চিরিরবন্দর থানায় নাশকতার মামলায় আসামি করা হয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া এবং সাবেক ইউপি চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী নয়নসহ ৩০ থেকে ৩৫ জনকে। অভিযুক্ত আক্তারুজ্জামান মিয়া দিনাজপুর (খানসামা-চিরিরবন্দর) ৪ আসনের  বিএনপির একজন সাবেক এমপি ছিলেন। একই সাথে কারাগারে প্রেরিত নূরে আলম সিদ্দিক নয়ন চিরিরবন্দরের ১নং নশরতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

এদিকে গন মাধ্যমে পরিচয় প্রকাশে অনিচ্ছুক আসামি পক্ষের আইনজীবি জানান,  অভিযুক্তরা রাজনৈতিক সমাবেশে সরকার বিরোধী বক্তব্য দেওয়া ছাড়া কোন নাশকতার ঘটনা ঘটাননি। 

মন্তব্য ( ০)





  • company_logo