• বিনোদন

সব শীর্ষ অভিনেত্রীই বিবাহিত: কিয়ারা

  • বিনোদন
  • ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:২৪:২৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে গত ৭ ফেব্রুয়ারি বসেছিল বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আসর। বিয়ের পর একের পর এক প্রোজেক্টে কাজ করে চলেছেন। সদ্য ঘোষণা করেছেন আগামী প্রোজেক্টের। রণবীর সিংয়ের সঙ্গে ‘ডন থ্রি’তে জুটি বাঁধছেন অভিনেত্রী।

ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা অল্প বয়সে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন, তাঁদের সম্পর্কে যে স্টেরিওটাইপ রয়েছে সেই বিষয় সদ্য মুখ খুলেছেন কিয়ারা। এবিপি কনক্লেভে এসে অভিনেত্রী মন্তব্য করেছেন, এখনকার দর্শকের মধ্যে অন্য রকমের মনোভাব এসেছে। একজন অভিনেত্রী বিবাহিত হোক বা অবিবাহিত সেটা দর্শকদের কাছে অপার্থিব'। খবর হিন্দুস্তান টাইমসের।

অভিনেত্রীর মতে, ‘(লোকে বলত) কেন ও (একজন অভিনেত্রী) বিয়ে করছে? ও সবেমাত্র ওই পর্যায়ে পৌঁছেছে। কিন্তু দর্শকদের ধন্যবাদ কারণ আমি মনে করি তারা অনেকটাই পালটে গিয়েছেন। আমরা পরিচালক, প্রযোজক বা অভিনেতা বা অভিনেত্রীদের বলতে থাকি, তবে দর্শকদের ধন্যবাদ জানাতে চাই তার পর্দায় আপনাকে একটি চরিত্র হিসাবে দেখেন’।

হাতে রয়েছে ‘ডন ৩’ এবং ‘গেমচেঞ্জার’-এর মতো সিনেমা। কিয়ারা আরও যোগ করেছেন, তিনি ব্যক্তিগত এবং পেশাদারের মধ্যে ভারসাম্য বজায় রাখতে পেরেছেন। অভিনেত্রীর কথায়, ‘আমি বিবাহিত, একজন মা, কারও মেয়ে, সেকারণে সব পালটে যাবে? আমি বলতে পারি যে, বিয়ের পর, আমি আমার সবচেয়ে বড় দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। অবশ্যই, আমাদের অনেক অভিনেত্রী আছে। আমি মনে করি আজকের সব শীর্ষ অভিনেত্রীই বিবাহিত। তাই এটি একটি ইতিবাচক পরিবর্তন। আমি বিশ্বাস করি যে আমি আমার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ভারসাম্য বজায় রাখতে পারি। তাই আমি যদি কিছু করতে চাই, করাটা উচিতও। তারপর বাকিটা সামলে নিতে পারব। আমি কখনই আমার কেরিয়ার নিয়ে ভাবি না যদি না আমি জানতাম যে আমি যা বলেছি তা করব'।

কিছু দিন আগে ডন ৩-এর ঘোষণা করে নিজের এক্স হ্যান্ডেলে কিয়ারা লিখলেন, ‘আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত। আমরা একসঙ্গে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সময় আপনাদের ভালোবাসা এবং সমর্থন চাইছি (ক্ল্যাপার বোর্ড ইমোজি)।’ ডন ৩-এর বাকি কাস্টের একটি আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

মন্তব্য ( ০)





  • company_logo