• বিনোদন

 আবারো নতুন সিনেমায় চুক্তিবদ্ধ নবাগত শিশির সর্দার

  • বিনোদন
  • ২৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:২৯:২৯

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ সম্প্রতি আলোচনায় থাকা সুদর্শন নবাগত হিরো শিশির সর্দার গতকাল ২২.০২.২০২৪ তারিখ সন্ধ্যায় এস,এইচ ফিল্মস প্রযোজনায় আবারও নতুন সিনেমা “হৃদয় নিয়ে খেলা” সিনেমায় চুক্তিবদ্ধ হন,এই সিনেমার পরিচালক কে.এ নিলয়,এই সিনেমার নায়িকা কে এখনো জানা যাইনি।

তবে গত ১২.০২.২০২৪ তারিখে তানভীর হাসানের পরিচালনায় “মৃত্যু১৯” সিনেমায় বিএফডিসিতে অনুষ্ঠিত জমজমাট মহরতে বেশ আলোচনায় আসেন এই সুদর্শন নবাগত হিরো ও জুটি হিসাবে রয়েছেন রাজ রিপা। মহরতের রেশ কাটতে না কাটতেই আবারও নতুন এক সিনেমা শিশির সর্দার এর হাতে। শুধু তাই নয় এই নবাগতর হাতে ৪ সিনেমা রয়েছে। তার অভিনীত পরিচালক অপূর্ব রানার “জলরঙ” ও তানভীর হাসানের “মধ্যবিত্ত” সিনেমা রিলিজ এর অপেক্ষায় রয়েছেন তিনি এবং আবারও তানভীর হাসানের পরিচালনায় ” মৃত্যু১৯” ও কে.এ নিলয়ের পরিচালনায় “হৃদয় নিয়ে খেলা” নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কে.এ নিলয় তিনি বলেন আগামী মার্চ মাসে শুটিংয়ে যাচ্ছেন এই সিনেমার ।

এছাড়া তানভীর হাসান আরো জানান রোজার ঈদের পর পরই মৃত্যু১৯ সিনেমার শুটিং এ যাবেন। তবে এই নবাগত হিরো শিশির সর্দার একের পর এক চমক দিয়ে যাচ্ছেন। এখন বড় পর্দা্য় তার ধামাকা দেখার অপেক্ষায়।

মন্তব্য ( ০)





  • company_logo