• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় বয়লার বিস্ফোরণে এক শ্রমিক গুরুতর আহত

  • সমগ্র বাংলা
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৭:৪৭:৩৫

ছবিঃ সংগৃহীত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় একটি হাসকিং মিলের বয়লার বিস্ফোরণে গরম পানিতে চিহারু মোহাম্মদ (৬০) নামে এক শ্রমিকের সর্বাঙ্গ ঝলসে গুরুতর আহত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ১নং রুহিয়া ইউনিয়নের কর্ণফুলী বাজারে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা আহত শ্রমিককে উদ্ধার করে  ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে প্রেরন করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে ঠাকুরগাঁও হাসপাতাল কর্তৃপক্ষ। 

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, চিহারু মোহাম্মদ বয়লারের চুলার সামনে বসে ধানের কুরা দিয়ে বয়লারের স্টিম (গরম) উঠাচ্ছিলেন কিন্তু হঠাৎ স্টিম উঠে যাওয়ায় বেলের চাবি না খোলায় বয়লার বিস্ফোরণ হলে গরম পানি তার শরীরে পরে। এতে তার গোটা শরীর ঝলসে যায়।

চিহারু মোহাম্মদ রুহিয়া ইউনিয়নের ঘনিবিষ্ণুপুর  আবেদপারা গ্রামের ছুলু মোহাম্মদের ছেলে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আসাদুজ্জামান, রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু ।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত শ্রমিকের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo