• বিনোদন

কেন সমুদ্র সৈকতে নতুন জীবন শুরু করলেন স্পর্শিয়া?

  • বিনোদন
  • ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:৩৫:০৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ নতুন জীবন শুরু করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। গতকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষের সঙ্গে কাগজ-কলমে বাঁধা পড়েন তিনি। ১৪ ফেব্রুয়ারি বিকেলে সৈয়দ রিফাত নাওঈদ হোসেনের সঙ্গে ইনানি বিচে বিয়ে সম্পন্ন হয় স্পর্শিয়ার। তার আগের দিন ১৩ ফেব্রুয়ারি কক্সবাজারে গায়ে হলুদের অনুষ্ঠান হয় তার।

এরইমধ্যে স্পর্শিয়া জানিয়েছেন সাগরপাড়ে বিয়ের আসর বসানোর কারণ। সংবাদমাধ্যমকে স্পর্শিয়া বলেন, সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই আমার সব সময় ইচ্ছে ছিল এমন জায়গায় বিয়ে করব যেখানে পাহাড় আর সমূদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছেকে প্রাধান্য দিয়েছেন। স্পর্শিয়ার পর বর নাওঈদ সিলেটের সন্তান। নাওঈদ সিলেটের সন্তান।

দেশের বাইরে থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করে একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে চাকরি করছেন।মায়ের পছন্দে বিয়ে করেছেন স্পর্শিয়া। এমনটা উল্লেখ করে বলেন, নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়াও কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজী হয়েছি। সেও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।

মন্তব্য ( ০)





  • company_logo