• বিনোদন
  • লিড নিউজ

নায়ক – নায়িকার জন্য ‌তিন ঘন্টা পর ছবির মহরত

  • বিনোদন
  • লিড নিউজ
  • ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১৩:১২:৪০

ছবিঃ সংগৃহীত

বিনোদন প্রতিবেদকঃ সোমবার, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিএফডিসিতে অনুষ্ঠিত হয়েছে ‘মৃত্যু ১৯’ ছবির জমকালো মহরত। ছবিটি পরিচালনা করবেন তানভির হাসান। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা ও শিশির সরদার। ছবিটি প্রযোজনা করছে সিনে মিডিয়া।

অনুষ্ঠানটি বিকেল ৫টায় শুরু হওয়ার কথা থাকলেও আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে রাত আটটায়। আমন্ত্রিত অতিথিদের কেউ কেউ ততক্ষণে অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন। যারা উপস্থিত ছিলেন তাদের চোখে – মুখেও ছিলো রাজ্যের বিরক্তি।

জানা যায়, রাজ রিপা ও শিশির সরদারের জন্যই অনুষ্ঠান শুরুতে এত দেরী হয়েছে। যে জন্য প্রকাশ্যে মঞ্চে বিরক্তি প্রকাশ করে প্রভাবশালী প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল বলেন, নায়ক – নায়িকাকে নির্মাতা আসার আগে উপস্থিত হতে হয়। এখানে ঘটেছে উল্টো। নির্মাতা আগে এসে বসে আছে।

উপস্থিত অতিথিবৃন্দ মন্তব্য করেন, ঢালিউডের এক নাম্বার নায়ক শাকিব খানও কোনও অনুষ্ঠানে এত দেরী করেন না। সেখানে নবাগত রিপা ও শিশিরের অতিথিদের সময় নিয়ে ছেলেখেলা তাদের ভবিষ্যত নিয়ে প্রশ্ন দাঁড় করিয়ে দিচ্ছে। গুঞ্জন আছে তারা পরস্পরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। 

অনুষ্ঠানে ‘মৃত্যু ১৯’ ছবির ফার্স্ট লুক উন্মোচন করা হয়। নতুন ছবির আনুষ্ঠানিকতা শেষে প্রচার করা হয় তানভির হাসানের ‘মধ্যবিত্ত’ ছবির একটি রোমান্টিক গান। যে ছবিতে অভিনয় করেছেন শিশির সরদার ও এলিনা শাম্মী। ছবিটি ইতোমধ্যে সেন্সর সার্টিফিকেট পেয়েছে। প্রথম ছবি মুক্তির আগে দ্বিতীয় ছবির ঘোষণা দিলেও আদৌ ‘মৃত্যু ১৯’ – এর শুটিং শেষ হবে কি-না তা নিয়ে সন্দিহান সিনেমা সংশ্লিষ্টরা। অতীতেও দেখা গেছে আয়োজন করে সিনেমার মহরত হলেও তা আর শেষ হয় না। 

ছবির শুটিং শুরু হওয়ার আগে ফার্স্ট লুক প্রকাশে বিস্ময় প্রকাশ করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। ছবির চরিত্র, কস্টিউম, লুক ইত্যাদি নানান বিষয় জড়িত বলে ফার্স্ট লুক প্রকাশ করতে সময় নেন পেশাদার নির্মাতারা। উল্লেখ করা যেতে পারে, অনন্য মামুন পরিচালিত মেগাস্টার শাকিব খান অভিনীত প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ এর ফার্স্ট লুক প্রকাশ পাচ্ছে শুটিং শেষ হওয়ার পর।

নির্ধারিত সময়ের অনেক পরে শুধু নয়, কথা ছিলো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। কিন্তু তাকেও অনুষ্ঠানে পাওয়া যায়নি। তিনি কেন আসেননি কিংবা তার কোনও বার্তা আছে কি-না তাও বলেননি সংশ্লিষ্ট কেউ।

উপস্থিত অতিথিদের মাঝে বড় আয়োজনের অব্যবস্থাপনা নিয়ে আলোচনা লক্ষ্য করা গেছে। দুই নবাগতকে বক্তব্য দেয়ার সময় আরও পরিপক্কতার পরিচয় দিতে হবে বলেও মন্তব্য করেন অনেকে।

মন্তব্য ( ০)





  • company_logo