• অর্থনীতি

বগুড়ায় যাত্রা শুরু করলো আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জেসিআই 

  • অর্থনীতি
  • ২০ জানুয়ারী, ২০২৪ ১১:৫৩:১৮

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায়  আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের নতুন চ্যাপ্টার ‘জেসিআই ঢাকা চেঞ্জমেকার’ এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে নাজ গার্ডেনে সংগঠনটির নতুন শাখার উদ্বোধন হয়। ১ বছরের জন্য নতুনভাবে নিয়োগকৃত বোর্ড সদস্যরা শপথ গ্রহণ করেন।

উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি ছিলেন  জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর ইমরান কাদির। এতে আরও উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান মিলন, সিআইপিসহ জেসিআই বাংলাদেশ-এর জাতীয় কর্মকর্তাগণ।

সাদমান বিন সামাদ জেসিআই বগুড়ার লোকাল প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট হিসেবে পদ পেয়েছেন। 

এছাড়া জেনারেল সেক্রেটারি হিসেবে প্রিয়াঙ্কা জেরিন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহসান হাবীব, ভাইস প্রেসিডেন্ট মাহিনুর রহমান, জারিন তাসনিম মৌমি ও আব্দুল্লাহ আল নোমান, জেনারেল লিগ্যাল কাউন্সিল আল নোমান সাব্বির, ট্রেনিং কমিশনার সামিনুর রহমান নাদিম, কোষাধ্যক্ষ রাজিবুল ইসলাম, স্থানীয় পরিচালক হিসেবে আসলাম হাবিব, মহতাসিম নিশাত, সামি আশরাফ ও সাদিকুল খায়ের এবং কমিটির চেয়ার হিসেবে তাসকিন নিলয়, সালমান সাকিব, আরিফুল ইসলাম ও  জান্নাতি খান বর্ষা কে দায়িত্ব দেয়া হয়েছে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল-জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সীদের একটি সংগঠন। এর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। জেসিআইর ১০০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআইর ৪১টি লোকাল চ্যাপ্টার কাজ করছে। তরুণদের দক্ষতা, জ্ঞান ও বুদ্ধির বিকাশের মাধ্যমে ব্যক্তিগত উন্নয়ন নিয়ে কাজ করে এ সংগঠন।

মন্তব্য ( ০)





  • company_logo