• বিনোদন

এবার ভক্তরা পাবেন সানি লিওনের সঙ্গে চ্যাট করার সুযোগ!

  • বিনোদন
  • ১৬ জানুয়ারী, ২০২৪ ১৮:২৬:৫০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ একটা সময় পর্নো দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। তবে এখন তিনি নিষিদ্ধ জগত থেকে বেরিয়ে এসেছেন। কাজ করছেন বলিউডে। বি-টাউনেও অনেকের স্বপ্নের রানি বনে গেছেন তিনি। নতুন খবর হচ্ছে, এবার ভক্তরা সানির সঙ্গে ভিডিও চ্যাটের সুযোগ পাবেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

তবে আসল সানি লিওন নন, কৃত্রিম বুদ্ধিমত্তা তথা এই আইয়ের মাধ্যমে তৈরি সানির ক্লোনের সঙ্গে ভিডিও চ্যাট করা যাবে। Kamoto.AI তৈরি করেছে সানির এই ক্লোন। 

Kamoto.AI সিইও তোশেন্দ্র বলেছেন, ‘জেনারেটিভ এআই বিভিন্ন উপায়ে ব্যবহার করা যেতে পারে এবং সানি লিওনের মতো বিশ্বব্যাপী সেলিব্রিটি এই প্রথম অফিসিয়াল এআই ক্লোন এটি প্রকাশ করেছেন। লাইসেন্সকৃত AI রেপ্লিকা তৈরি করার সময় সমস্ত নৈতিক এবং নিরাপত্তা উদ্বেগ যাচাই করা হয়। অপেক্ষায় রয়েছি অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের লাইসেন্সপ্রাপ্ত AI ক্লোনগুলি উন্মোচন হওয়ার’। 

সানি লিওন যোগ করেছেন, ‘আমার AI ক্লোনের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়াটা যেন এক নতুনের সূচনা। জীবনের এই পর্যায়ে, আমি এমন সব পথের সন্ধান করতে চাই যা আমি আগে অন্বেষণ করিনি এবং যেগুলি আমাকে শিল্প ও ব্যবসার দিক থেকে বৃদ্ধি পেতে সাহায্য করবে। আমি আমার অফিসিয়াল AI সংস্করণ প্রবর্তনের জন্য Kamoto.AI কে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এটা আমার সমস্ত ভক্তদের সঙ্গে আমার বন্ধনকে শক্তিশালী করবে’। 

সানির এআই ক্লোন ইন্টারেক্টিভ এবং একটি ব্যক্তিগত অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য ভয়েস এবং ব্যক্তিগত ডাটাতে প্রশিক্ষণপ্রাপ্ত। সানির ক্লোনের সঙ্গে চ্যাট বা ভয়েস কলের মাধ্যমে Kamoto.AI-এর AI ক্যারেক্টার মার্কেটপ্লেস app.kamoto.ai-তে যোগাযোগ করা যেতে পারে। এছাড়াও, অনেক সুবিধাসহ সানির এলিট ক্লাবের সদস্যপদ পেতে পারেন। কিছু ভাগ্যবান সদস্য অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার সুযোগ পাবেন।

মন্তব্য ( ০)





  • company_logo