• জাতীয়

তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এর গণসংবর্ধনা

  • জাতীয়
  • ১৫ জানুয়ারী, ২০২৪ ২২:৩৬:৩২

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত কে সংবর্ধনা দেয়া হয়েছে। ১৫ জানুয়ারি(সোমবার) সন্ধ্যায় কালাচাঁদপুর সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। কাউন্সিলর জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। 

এসময় প্রতিমন্ত্রী বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলে আমি আজকে জয়লাভ করতে পেরেছি। শুধু এমপি না আমি আরেকটি দায়িত্ব পেয়েছি পাশাপাশি সেটি হলো তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের দায়িত্ব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন এবং  আমাকে সহযোগিতা করবেন।

আপনাদের একটি গল্প বলি সেটি হল এক মায়ের দুই ছেলে ছিল, মা ছেলেকে জিজ্ঞাসা করছে তুমি পাস করেছ ? ছেলে বলেছে হ্যাঁ মা আমি পাশ করেছি। আরেক ছেলেকে জিজ্ঞাসা করেছে তুমি কি করেছ ? ছেলে বলেছে আমি পাশ করিনি, ফেলও করি নাই। আমাদের দেশে বিএনপির হচ্ছে একই অবস্থা। পাস করে নাই,ফেলও করে নাই। বিএনপি'র ধারণা ছিল যে বিএনপি না গেলে আসলে জনগণ তা প্রত্যাখ্যান করবে। কিন্তু জনগণ ভোটের মাধ্যমে তার জবাব দিয়ে দিয়েছে।  আপনাদের কাছে আমি খুব কৃতজ্ঞ। বিশেষ করে ঢাকা ১৭ আসনবাসী এবং এই ১৮ নম্বর ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞ। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা ১১ আসনের এমপি ওয়াকিল  উদ্দিন,চিত্রনায়িকা নিপুন, চিত্রনায়ক রিয়াজ সহ অনেকে। 

পরে এক  মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

মন্তব্য ( ০)





  • company_logo