• জাতীয়
  • লিড নিউজ

দুদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • জাতীয়
  • লিড নিউজ
  • ১৩ জানুয়ারী, ২০২৪ ১০:৪৩:৪৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ দুদিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল ৯টায় গোপালগঞ্জের উদ্দেশ্যে ঢাকা থেকে সড়কপথে রওনা হয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর প্রেস উইং এ তথ্য নিশ্চিত করেছে। 

পঞ্চমবার সরকার গঠনের পর এটি বঙ্গবন্ধু কন্যার প্রথম সফর। টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের নিয়ে সমাধিসৌধে শ্রদ্ধা জানাবেন। এ সময় তাঁর পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন। 

এ সফরে শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় করবেন। তাঁর সফরকে কেন্দ্র করে নেতাকর্মীর মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। জেলার সর্বত্র নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। 

শনিবার বিকেলে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় করবেন। সভায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে। 

তিনি এ দিন টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে রাত কাটাবেন। রোববার বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে তিনি সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, এলাকার ভোটাররা শেখ হাসিনাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন। প্রধানমন্ত্রী তাদের প্রতি কৃতজ্ঞতা জানাবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রী জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আসছেন। 

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, ‘শেখ হাসিনার সঙ্গে নেতাকর্মীরা মন খুলে কথা বলবেন। তাঁর কাছে আমাদের কোনো কিছু চাওয়া বা পাওয়ার নাই।’ 

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। 

মন্তব্য ( ০)





  • company_logo