• বিনোদন

নিকাহও সেরে ফেলেছেন আরবাজ-সুরা

  • বিনোদন
  • ০১ জানুয়ারী, ২০২৪ ১৩:৫৬:১৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মালাইকার সঙ্গে বিচ্ছেদ, জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক— এরই মাঝে আরবাজ সুরায় মুগ্ধ হন। এর পরই জর্জিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে মেকআপ শিল্পী সুরা খানের সঙ্গে বাকি জীবনটা কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন সালমান খানের এই ভাই। যেমন ভাবা, তেমনি কাজ। অবশেষে নিকাহও সেরে ফেলেছেন আরবাজ ও সুরা।

তবে বিয়ের পরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুরাগীদের জন্য উন্মুক্ত করে দিয়েছেন আরবাজ় খানের স্ত্রী সুরা খান। সেখানে একের পর এক বিয়ে সংক্রান্ত পোস্ট করছেন তিনি। এবার আরবাজ়ের সঙ্গে তার বিয়ের ব্যাপারে এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন তিনি।

রোববার সুরা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি পার্টিতে ভিড়ের মধ্যে রয়েছেন আরবাজ় ও সুরা। তার পর হঠাৎ অভিনেতা মাটিতে হাঁটু গেড়ে সুরাকে প্রেম নিবেদন করলেন। হাতে ফুলের তোড়া। কিছু ক্ষণ পর সুরার হাতে আংটি পরিয়ে দিলেন আরবাজ়। অভিনেতার পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন। এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীরা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

তবে এই ভিডিওর বিবরণীতে সুরা আরও একটি তথ্য প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, প্রেম প্রস্তাবের মাত্র পাঁচ দিনের মাথায় তিনি আরবাজ়কে বিয়ে করেন। সুরা লেখেন, ‘১৯ তারিখে হ্যাঁ বলার পর ২৪ তারিখে বিয়ে। বিষয়টা খুবই তাড়াতাড়ি ঘটেছে।’

২৪ ডিসেম্বর ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে সারেন আরবাজ় খান। ৫৬ বছর বয়সেই নতুন করে দাম্পত্য জীবন শুরু করলেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo