• শিশু সংবাদ

ছয় তলার বারান্দা থেকে পড়ে শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • ২৮ ডিসেম্বর, ২০২৩ ১৪:২৬:২৯

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধিঃ ফেনী শহরের মাস্টারপাড়ায় একটি সাত তলা ভবনের ছয় তলার বারান্দ থেকে পড়ে সায়ান সাইফুল (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। খেলার সময় সে বাসার বারান্দা থেকে পড়ে যায়। বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় মাস্টারপাড়ার করিম উল্যাহ আজাদের ভবনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের শিক্ষক সাইফুল ইসলাম শামীম স্ত্রী ও দুই সন্তান নিয়ে ওই ভবনের ছয় তলায় ভাড়া থাকেন। বুধবার সন্ধ্যায় তাদের বড় সন্তান সায়ান সাইফুল বাসার বারান্দায় বল খেলছিল। খেলার সময় বল নিচে পড়ে যায়। তখন বল দেখতে সে বারান্দার ইমার্জেন্সি এক্সিট গ্রিল খোলে। এ সময় সে নিচে পড়ে যায়।

স্থানীয় কাউন্সিলর আশরাফুল আলম গিটার বলেন, ইমার্জেন্সি এক্সিট গ্রিল দিয়ে বাচ্চাটা নিচে পড়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুই ভাই-বোনের মধ্যে সায়ান সাইফুল বড় সন্তান ছিল।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, সন্ধ্যার দিকে সাত তলা ভবনের ছয় তলা থেকে নিচে পড়ে ওই শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo