• জাতীয়
  • লিড নিউজ

উত্তরবঙ্গে মঙ্গা নেই : প্রধানমন্ত্রী

  • জাতীয়
  • লিড নিউজ
  • ২৬ ডিসেম্বর, ২০২৩ ১৬:২৭:৫৫

ছবিঃ সংগৃহীত

রংপুরব  ব্যুরো: উত্তরবঙ্গে বঙ্গ নেই,নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিন।৪০ মিনিটের বক্তব্যই তিনি বলেন রংপুরসহ উত্তরবঙ্গের মানুষ অনেক ভালো আছে। তাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।দেশের উন্নয়ন চাইলে আবারো নৌকা মার্কায় ভোট দিবেন । 

প্রধানমন্ত্রী আরো বলেন -১৫ আগস্ট এ আমার মা বাবা ছোট ভাই রাসেলকে নির্মূল ভাবে হত্যা করেছে। আমি অনেক লড়াই যুদ্ধ করে আপনাদের মাঝে বেঁচে আছি।তিনি আরো বলেন বাংলাদেশের কোন রাস্তাঘাট কাজ হয়নি এরকম আর নে।অনেক শিক্ষা প্রতিষ্ঠান সরকারি হয়েছে।গৃহ ও ভূমিহীনদের বিনা টাকায় ঘরবাড়ি করে দেওয়া হয়েছে। 

মানুষের ঢল নেমেছিল প্রধানমন্ত্রীর নির্বাচনী সভাস্থল।সকাল থেকেই আসার শুরু করছিল খন্ড খন্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর নির্বাচনী সভাস্থল তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে।ঘড়ির কাঁটা যখন ১১:৫০ বেজে গেছে ঠিক সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারাগঞ্জের জনসভায় উপস্থিত হন। প্রধানমন্ত্রী আশা কে কেন্দ্র করে মানুষের মনে আনন্দ উল্লাস করতে শুরু করে। 

এর আগে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।এই মাঠেই ২০১৮ সালে প্রধানমন্ত্রী জন সভায় বক্তব্য দিয়েছিলেন। 

রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী প্রতারণা ও তার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিন। এই জনসভায় হাজার  হাজার মানুষ উপস্থিত হন। 

প্রধানমন্ত্রীর তারাগঞ্জের নির্বাচনী পথসভা শেষ করে মিঠাপুকুর উপজেলার জায়গীরে পথসভায় জান । এরপর তিনি শ্বশুরবাড়ি পীরগঞ্জের ফতেহপুর জয় সদনে যাবেন। সেখানে তিনি বিকেল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনের নৌকার প্রার্থী স্পীকার ড. শিরিন সারমিন চৌধুরীর নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

 

উল্লেখ্য, ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় বক্তব্য রেখেছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী  প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। 

মন্তব্য ( ০)





  • company_logo