• শিশু সংবাদ

চুয়াডাঙ্গার জীবননগরে ১০ বছরের শিশুকে ধর্ষন ও গলাকেটে হত্যা

  • শিশু সংবাদ
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ২১:৫৬:২৩

ছবিঃ সংগৃহীত

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গোয়ালপাড়া হাড়িভাঙ্গা মাঠের ভুট্টাক্ষেতে দশ বছরের  শিশু মরিয়মের গলাকাটা বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে,  ঘটনায় নিহত শিশু মরিয়ম  (১০) গোয়ালপাড়া মাঠপাড়ার রফিকুল ইসলামের বড় মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ছিলো।

পরিবার সুত্রে জানা গেছে সকাল ১১ টায়  স্কুল শেষে বাড়িতে আসে। পরে কাউকে না জানিয়ে শাকপাতা তোলার জন্য  মরিয়ম ও তার ছোট বোন আছিয়া (৮) ও একই পড়ার ইকবালের মেয়ে সিনহা(৭) এবং আশরাফের ছেলে হুজাইফা(৬)কে সাথে নিয়ে হাড়িভাঙ্গা মাঠে যায়।এসময় অজ্ঞাত একজন দূবৃর্ত্ত শিশু মরিয়ম টেনে হেচড়ে ভুট্টাক্ষেতে নিয়ে যায়।

ভয়ে অন্যরা পালিয়ে বাড়িতে চলে আসে এবং অভিভাবকদের বিষয়টি জানায়। এরপর থেকে দেড় ঘন্টা যাবৎ শিশু মরিয়ম নিখোঁজ থাকে। একপর্যায়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর হাড়িভাঙ্গা মাঠের জনৈক ব্যক্তির ভুট্টাক্ষেত থেকে  শিশু মরিয়মের বিবস্ত্র গলাকাটা লাশ দেখতে পায়।

 জীবননগর সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসাবুল হক মিল্টন জানান গোয়ালপাড়া মাঠপাড়ার দিনমজুর রফিকুল ইসলামের শিশু মরিয়ম কে যারা হত্যা করেছে তাদের যেন দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হয়।এঘটনার পরপরই জীবননগর থানা পুলিশ  ঘটনাস্থলে উপস্থিত হয়।

পরবর্তীতে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব এম ফয়জুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার নাজিমুদ্দিন আল আজাদ ( ক্রাইম এন্ড অবস) সিনিয়র সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ( দামুড়হুদা (সার্কেল) সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ জানান এঘটনায় জড়িত ব্যক্তিকে  গ্রেফতারের জন্য পুলিশের স্পেশাল টিম মাঠে কাজ করছে এবং দ্রুতই এর রহস্য উন্মোচন করা হবে বলা  জানান। 

 

মন্তব্য ( ০)





  • company_logo