• সমগ্র বাংলা

নৌকার পোস্টার লাগাতে বলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর হাতে মার খেলো নৌকার প্রার্থীর কর্মী

  • সমগ্র বাংলা
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ২১:৫৫:৫৮

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর,গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে একটি দোকানে নৌকা মার্কার পোস্টার লাগাতে বলায় ট্রাক মার্কার (স্বতন্ত্র) প্রার্থীর কর্মীর হাতে মার খেলো নৌকা প্রার্থীর কর্মী শান্ত রাজবংশী (২৬) নামে এক যুবক। নৌকা প্রার্থীর কর্মী মার খেয়ে আহত হয়েছে এবং স্বতন্ত্র প্রার্থীর কর্মী একজন ইউপি সদস্য বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে গাজীপুর-১ আসন কালিয়াকৈর উপজেলার টান বড়ইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, এদিন দুপুরে গাজীপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীক প্রার্থী আলহাজ্ব এ্যাডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক এমপির কয়েকজন সমর্থক ও কর্মী কালিয়াকৈর উপজেলার টানবড়ইবাড়ী এলাকায় পোস্টার লাগিয়ে প্রচারণা করতে যান।

এ সময় ওই এলাকার নৌকার কর্মী শান্ত রাজবংশী তার নিজ দোকানের পাশে নৌকার পোস্টার লাগাতে বললে পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক মার্কার কর্মী ও চাপাইর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য আব্দুর রউফ খান ক্ষুব্ধ হয়ে শান্ত নামে ওই কর্মীকে এলোপাতাড়ি মারধর করে।

এ ঘটনায় ভুক্তভোগী শান্ত ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েন। শান্ত রাজবংশী জানান, আমরা সংখ্যালঘু, মনে প্রাণে নৌকা মার্কা দল করি। তাই পোস্টার লাগাতে বলেছিলাম। এজন্যেই আমাকে মারধর করা হয়েছে।

এদিকে খবর পেয়ে চাপাইর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজীব আল রাজি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে দলীয় নেতাদের খবর দেন। পরবর্তীতে তিনি এ বিষয়ে ভুক্তভোগী স্বীকারোক্তি মূলক একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন।

তবে মারধরের ঘটনা অস্বীকার করে অভিযুক্ত ইউপি সদস্য আব্দুর রউফ খান বলেন, আমি মারধর করিনি। কিছু যুবক তাকে মারধর করছিল। আমি গিয়ে থামিয়েছি।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী জানান, এ বিষয়টি আমি সাংবাদিকদের মাধ্যমে জানতে পারলাম। লিখিত কোন অভিযোগ এখনো পাইনি। যদি অভিযোগ হয় তাহলে এ ব্যাপারে মামলা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo