• তথ্য ও প্রযুক্তি

সাশ্রয়ী দামের ফোন আনল ইনফিনিক্স

  • তথ্য ও প্রযুক্তি
  • ০৯ ডিসেম্বর, ২০২৩ ১৬:০৫:০২

ছবিঃ সংগৃহীত

 

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ সবচেয়ে কম দামের ফোন আনল ইনফিনিক্স। মডেল স্মার্ট ৮এইচডি। সাশ্রয়ী দামের ফোন হলেও এতে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি মডেলের দাম ভারতে মাত্র ৫৬৯৯ রুপি।হ্যান্ডসেটটিতে ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। ফোনের পিক ব্রাইটনেস ৫০০ নিটস।

এতে রয়েছে ডুয়াল সিম কানেক্টিভিটি। ফোনে ম্যাজিক রিং নামে একটি নতুন ফিচার যোগ করেছে ইনফিনিক্স। যার মাধ্যমে চার্জিং, ব্যাকগ্রাউন্ড কলস, ব্যাটারি এবং অন্যান্য নোটিফিকেশন দেখা যাবে। ডিভাইসটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি পরিচালনার জন্য রয়েছে অক্টাকোর ইউনিসক টি৬০৬ মডেলের চিপসেট।

যা ৩ জিবি র‌্যাম সাপোর্ট করে। ডিভাইসটিতে ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে। ইনফিনিক্সের এই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম রয়েছে লেটেস্ট অ্যানড্রয়েড ১৩। ক্যামেরা ফিচার্স রয়েছে ফোনের ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল লেন্স সঙ্গে এআই প্রযুক্তি। সামনে সেলফি ও ভিডিও কলের জন্য মিলবে ৮ মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার।

ইনফিনিক্সের দাবি অনুযায়ী, নতুন এই ফোন এক চার্জে ৩৯ ঘণ্টা কলিং টাইম, ৫০ ঘণ্টা মিউজিক প্লেব্যাক এবং ৩৬ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক পাওয়া যাবে কানেক্টিভিটির ক্ষেত্রে ৪জি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। ফোন আনলক করার জন্য পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

মন্তব্য ( ০)





  • company_logo