• বিনোদন

হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করলেন ভিকি কৌশল

  • বিনোদন
  • ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ১২:০৪:৫৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ হঠাৎ আসা এক চিঠিতে ওলটপালট হয়ে যায় সব। কেননা চিঠিতে লেখা, ভিকি কৌশল হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এমন সংবাদ শুনে নড়েচড়ে বসে সবাই। কী করে সম্ভব প্রশ্ন তোলেন তারা। তবে এতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। এটি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ছবির গল্প। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এর ট্রেলার। সেখানেই উঠে এসেছে গল্পের এই চুম্বকাংশ।

ছবিতে বেদ ব্যাস ত্রিপাঠী ওরফে ভজন কুমারের চরিত্রে অভিনয় করেছেন ভিকি। পণ্ডিত পরিবারে বড় হয়ে ওঠা বেদের। পূজা-পাঠ করেই সংসার চলে তাদের। এর পাশাপাশি রয়েছে ভজন-কীর্তনের অনুষ্ঠান। এলাকার সেরা ভজন-গায়ক ভিকির চরিত্র বেদ।

সব ঠিকঠাক চলছিল। একটি চিঠিতে বদলে যায় পরিস্থিতি। যাতে জানানো হয়, ৭ ডিসেম্বর জন্ম হওয়া পুত্রসন্তান অর্থাৎ ভজন কুমার মুসলিম। এতেই অশান্তির সূত্রপাত। পরিবার থেকে বের করে দেওয়া হয় তাকে। পথে ঘাটেও পড়তে হয় বিব্রতকর পরিস্থিতিতে।

এ ছবিতে বেদরূপী ভিকির বিপরীতে আছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। ভিকি-মানুষী ছাড়াও সিনেমায় রয়েছেন মনোজ পাহওয়া, কুমুদ মিশ্র, যশপাল শর্মা, সাদিয়া সিদ্দিকি, সৃষ্টি দীক্ষিত, আসিফ খান। ছবিটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। পরিচালনার দায়িত্ব ছিল বিজয় কৃষ্ণ আচার্যের কাঁধে। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ভিকি অভিনীত পাবে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’নামের ছবিটি।  

 

মন্তব্য ( ০)





  • company_logo