• বিনোদন

ভালো পাত্র পেলেই বিয়ে করবেন সায়ন্তিকা

  • বিনোদন
  • ১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৩:৫৩:০৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ সম্প্রতি বাংলাদেশের ২টি সিনেমার প্রস্তাব গ্রহণ করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেই সূত্রে বাংলাদেশে আসা-যাওয়া চলছে মাঝেমধ্যেই। দেখা যাচ্ছে, ক্যারিয়ার নিয়ে বেশ ভালোই ব্যস্ত অভিনেত্রী। তবে এরইমধ্যে ব্যক্তিগত জীবনেরও নতুন অধ্যায় শুরু করার ইঙ্গিত দিলেন অভিনেত্রী!

কিছুদিন আগেই কক্সবাজারে ‘ছায়াবাজ’ নামে এক সিনেমার শুটিং করে এসেছেন। সেখান থেকে ফিরে বিমানবন্দরে বসেই আরেক ছবির জন্য চুক্তিবদ্ধ হন এ নায়িকা। সে ছবির নাম ‘টাইগার’। দুটি ছবিতেই তার নায়ক হিসেবে রয়েছেন জায়েদ খান।

শুটিংয়ের ফাঁকেই এক সংবাদ মাধ্যমের সঙ্গে সিনেমা নিয়ে কথা বলেন সায়ন্তিকা। কথা বলেন বিয়ে প্রসঙ্গেও।

এসময় তিনি জানান, ভালো পাত্র পেলেই বিয়ে করবেন তিনি। তবে বিয়ের আগে তো পাত্র প্রয়োজন। তিনি তার মায়ের নম্বর সবাইকে দিয়ে দেবেন, যারা ইচ্ছুক তারা যোগাযোগ করতে পারেন।

অভিনেত্রী বলেন, দুই বাংলার মধ্যে সবচেয়ে বড় যোগসূত্র হলো ভাষা। হয়তো বলার ধরনটা আলাদা কিন্তু ভাষা যেহেতু একই তাই দুই বাংলার দর্শকদের কাছে যদি সিনেমাকে পৌঁছে দেওয়া হয়, তাহলে ব্যবসার ক্ষেত্রেও লাভজনক হবে এবং শিল্পীর কাজও অনেকটা পরিধি পাবে।

২০১২ সালে ‘আওয়ারা’ সিনেমায় নায়ক জিতের বিপরীতে অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন সায়ন্তিকা ব্যানার্জি। অভিনয়ের বাইরে নাচের জন্যও বেশ জনপ্রিয় তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo