• খেলাধুলা

যেভাবে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন ফখর জামান!

  • খেলাধুলা
  • ১১ সেপ্টেম্বর, ২০২৩ ১৩:৪৩:০৮

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ বৃষ্টি যেন ভারত-পাকিস্তান ম্যাচের পিছু ছাড়ছেই না। গ্রুপ লিগের পর এবার দুই দলের মধ্যে সুপার ফোরের ম্যাচেও ভিলেন হয়ে উঠেছে বৃষ্টি। প্রথম ইনিংসে ২৪.১ ওভার খেলা হওয়ার পরই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় ম্যাচ।  আর এই সময়ে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া জুড়ে আলোড়ন ফেলে দিয়েছেন পাকিস্তানের তারকা খেলোয়াড় ফখর জামান।

আসলে হঠাৎ বৃষ্টি এসে ম্যাচ বন্ধ হয়ে যায়। সেই সময়ে গ্রাউন্ড স্টাফরা তাড়াহুড়ো করে মাঠ ঢাকতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ফখর জামান সেই সময় গ্রাউন্ড স্টাফদের সাহায্য করতে মাঠে নেমে পড়েন। মাঠের কর্মীদের সঙ্গেই মাঠ ঢাকার কাজে হাত লাগান পাক তারকা। তার এই কাজের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ফখরের এই উদ্যোগ গোটা বিশ্বের ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছে।

জিও নিউজ জানিয়েছে, শ্রীলঙ্কার কলম্বোতে ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে আবহাওয়া কিন্তু বেশ পরিষ্কার ছিল। সূর্যেরও দেখা মিলেছিল। কিন্তু টিম ইন্ডিয়ার ইনিংসের প্রায় অর্ধেক শেষ হওয়ার সময়ই শুরু হয় মুষলধারে বৃষ্টি। এটা দেখে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামের কর্মীরা মাঠ ঢেকে দিতে থাকেন। সেই সময় গ্রাউন্ড স্টাফদের সাহায্য করতে শুরু করেন ফখর। 

তিনিও মাঠের কর্মীদের সঙ্গে কভার করে দিতে থাকেন। মাঠ ঢেকে রাখার জন্য ব্যবহৃত কভারগুলো বেশ ভারি। সেই কাজটি করতে অনেক বেশি লোকের প্রয়োজন হয়। ফখর তাই কোনো কিছু না ভেবেই সেই কাজে লেগে পড়েন।

এর পরই সোশ্যাল মিডিয়ায় ফখরের অনেক ছবি এবং ভিডিও শেয়ার হতে থাকে। এখন তিনি নেট দুনিয়ায় বেশ প্রশংসিত হচ্ছেন।  ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মজার ব্যাপার হলো, পাকিস্তানের পাশাপাশি ভারতীয় ভক্তরাও ফখরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

মন্তব্য ( ১)





image
  • company_logo