• খেলাধুলা

এশিয়া কাপ: দলে ইনজুরি শঙ্কা, রাতে পাকিস্তান যাচ্ছেন লিটন

  • খেলাধুলা
  • ০৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:০০:৫৬

ছবিঃ সংগৃহীত


স্পোর্টস ডেস্কঃ ভাইরাল জ্বরের কারণে এশিয়া কাপের দল থেকে শেষ মুহূর্তে ছিটকে যান লিটন দাস। তবে এখন পুরোপুরি সুস্থ আছেন তিনি। রাতেই তাকে কাতার এয়ারওয়েসের একটি ফ্লাইটে করে পাকিস্তান পাঠানো হচ্ছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

তবে লিটনকে কার পরিবর্তে দলে নেওয়া হবে সেটা এখনো জানানো হয়নি। গতকাল আফগানিস্তানকে ৮৯ রানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে বাংলাদেশ। দলে ইনজুরি শঙ্কা আছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তাই সতর্কতা হিসেবে লিটনকে পাঠানো হচ্ছে।

নান্নু বলেন,  'লিটনকে নিয়ে যাওয়ার জন্য তো কাউকে ইনজুরিতে পড়তে হবে। দল তো ১৭ জনের হয়ে গেছে। তবে কিছু ইনজুরি শঙ্কা আছে দলে। আমরা আলোচনা করছি আপাতত। '

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের অনুমতি পাওয়ার পরই বিসিবি জানিয়ে দেবে কে বাদ পড়ছেন। নিয়ম অনুযায়ী, এশিয়া কাপে ১৭ জনের বেশি স্কোয়াড সাজাতে পারবে না কোনো দল।

এদিকে লিটন না থাকায় এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে মুখ থুবড়ে ওপেনিং জুটি। নাঈম শেখ ও তানজিদ হাসান তামিম ফেরেন দ্রুতই। পরের ম্যাচে অবশ্য তানজিদের জায়গায় ওপেন করতে আসেন মেহেদী হাসান মিরাজ। ১১৯ বলে ৭ চার ও ৩ ছক্কায় ১১২ রানের দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচ-সেরা হন তিনি।

মন্তব্য ( ১)





image
  • company_logo