• খেলাধুলা

মেসির জোড়া অ্যাসিস্টে মায়ামির জয়

  • খেলাধুলা
  • ০৪ সেপ্টেম্বর, ২০২৩ ১১:১৫:০০

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ এক ম্যাচ পর আবারও জয়ে ফিরল ইন্টার মায়ামি। বরাবরের মতো এবারও অবদান রেখেছেন লিওনেল মেসি। তার জোড়া অ্যাসিস্টে মেজর লিগ সকারে লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তাতা মার্তিনোর দল।

বিএমও স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল এমএলএসের বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলস। কিন্তু ইন্টার মায়ামিকে বিপদ থেকে রক্ষা করেন গোলরক্ষক ক্যালেন্ডার। ১৪ মিনিটে মায়ামি এগিয়ে যায় ফাকুন্দো ফারিয়াসের গোলে। ক্লাবটির জার্সিতে এটাই তার প্রথম গোল।  

বিরতির পর ৫১ মিনিটে মেসির পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন জর্দি আলবা। ৮৩ মিনিটে লিওনার্দো কাম্পানাকে দিয়ে আবারও গোল বানিয়ে দেন মেসি। শেষ মুহূর্তে লস অ্যাঞ্জেলস এক গোল শোধ দিলেও তা মায়ামির জয়ের পথে বাধা হয়ে দাঁড়ায়নি।

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ২৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৪তে আছে মায়ামি। টেবিলের তাদের পরের অবস্থান ঠিক তলানিতে থাকা টরোন্টোর সংগ্রহ ২২ পয়েন্ট।

এদিন খেলা দেখতে লস অ্যাঞ্জেলসের গ্যালারিতে উপস্থিত ছিলেন ওয়েলসের প্রিন্স হ্যারি, হলিউড তারকা ওয়েন উইলসন, লিওনার্দো ডি ক্যাপ্রিও, সেলিনা গোমেস ও উইল ফেরেল।

মন্তব্য ( ১)





image
  • company_logo